November 28, 2022, 6:16 pm

#
ব্রেকিং নিউজঃ
কাজীরবেড় গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ মেম্বরের নেতৃত্বে জোরপূর্বক জমি দখলের অভিযোগ।অপতৎপরতার বিরুদ্ধে প্রয়োজনে কঠোর ব্যবস্থা -তথ্যমন্ত্রী।মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সরন সভা করেছে নিউইয়র্কে ভাসানী ফাউন্ডেশন।জয় হোক মরহুম আবুল হাশেম ভূঁইয়া’র ! শোকসভায় বক্তৃতার যবনিকায় ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া।এফবিজেও’র সম্মাননা পদক পেলেন লায়ন এ জেড এম মাইনুল ইসলাম।এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।ভারত থেকে স্বর্ণপদক অর্জন করলো শ্রীমঙ্গলের আবেদ আহমেদ।ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় দেখতে আম বাগানে হাজারো মানুষের ঢল।চাঁপাইনবাবগঞ্জে আমদানী ও রপ্তানী ব্যবসা সংক্রান্ত মতবিনিময় সভা।কুমিল্লা ইয়ামিন সুমনের আবারও বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার-১

এগিয়ে আসছে ‘ফণী’, বাংলায় সভা বাতিল মোদীর

এগিয়ে আসছে ‘ফণী’, বাংলায় সভা বাতিল মোদীর

কাথি এবং তমলুক লোকসভা আসনে বিজেপি প্রার্থীদের সমর্থনে আগামী শনিবার সভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। কিন্তু সেই সময়ই এরাজ্যে ‘ফণীর’ তাণ্ডব চালানোর পূর্বাভাস রয়েছে। তাই সমস্ত দিক বিবেচনা করেই সভা বাতিল করা হয়েছে।

সভা বাতিল মোদীর

  • প্রথম টার্গেট ওডিশা, তারপরই বাংলা। ঘূর্ণিঝড় ‘ফণী’ আতঙ্কে কাঁপছে দুই রাজ্য।
  • বিশেষ করে কলকাতায় ৮০-১০০ কিমি বেগে ঝড় হওয়ার আশঙ্কা রয়েছে।
  • এই অবস্থায় বাংলায় বাতিল করা হল প্রধানমন্ত্রী মোদীর সভা। আগামী শনিবার হলদিয়াতে মোদীর সভা ছিল। সেই সভাই বাতিল করা হল।

বিবিসি বার্তা ডেস্ক: প্রথম টার্গেট ওডিশা, তারপরই বাংলা। ঘূর্ণিঝড় ‘ফণী’ আতঙ্কে কাঁপছে দুই রাজ্য। বিশেষ করে কলকাতায় ৮০-১০০ কিমি বেগে ঝড় হওয়ার আশঙ্কা রয়েছে। এই অবস্থায় বাংলায় বাতিল করা হল প্রধানমন্ত্রী মোদীর সভা। আগামী শনিবার হলদিয়াতে মোদীর সভা ছিল। সেই সভাই বাতিল করা হল।

কাথি এবং তমলুক লোকসভা আসনে বিজেপি প্রার্থীদের সমর্থনে আগামী শনিবার সভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। কিন্তু সেই সময়ই এরাজ্যে ‘ফণীর’ তাণ্ডব চালানোর পূর্বাভাস রয়েছে। তাই সমস্ত দিক বিবেচনা করেই সভা বাতিল করা হয়েছে।উল্লেখ্য, মোদীর সভার প্রস্তুতি উপলক্ষ্যে হলদিয়াতে এক সাংবাদিক সন্মেলন করা হয়। উপস্থিত ছিলেন বিশ্বপ্রিয় চৌধুরী। তাঁর কথায়, ‘মোদীর সভাতে গোলমালের চেষ্টা হলে মোকাবিলা করবে মানুষ। ইতিমধ্যে প্রধানমন্ত্রীর সভার প্রস্তুতি জোরকদমে শুরু হয়েছে । প্যান্ডেল বাঁধার কাজ শুরুর পাশাপাশি এলাকার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখে এস পিজি’র প্রতিনিধি দল।’

রাজ্য বিজেপির পরিচিত মুখ বিশ্বপ্রিয় চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রীর সভা নিয়ে অনেকে অনেক কথা বলছেন। সভায় যদি কেউ আঘাত হানার চেষ্টা করেন তাহলে নিউটনের তৃতীয় গতিসূত্রের নিয়মে প্রত্যাঘাত হবে।’ তিনি জানিয়েছেন, শনিবারের পরিবর্তে রবিবার এই সভা করা হতে পারে। তবে এখনও কিছু চূড়ান্ত নয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০