February 7, 2023, 6:49 pm

#
ব্রেকিং নিউজঃ
তেপান্তর গ্রুপ-এর ১৮তম বর্ষে পদার্পণ।বুড়িচংয়ে একই দিনে মাদ্রাসা শিক্ষকসহ ৩জনের আত্মহত্যা!কুমিল্লা বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে সহস্রাধিক শিক্ষার্থীদের মধ্যে খাবার ও কলম বিতরণ।চট্টগ্রাম আবাহনীকে ২ – ০ গোলে উড়িয়ে দিল বসুন্ধরা কিংস।আগামী জাতীয় নির্বাচনে কুমিল্লার সব আসনেই একাধিক মনোনয়নপ্রত্যাশী।এতিম গৌরাঙ্গ (১০) কে পিটিয়ে মারাত্মক আহত করলো প্রধান শিক্ষক মতিয়ার।ঝিনাইদহের হরিণাকুন্ডুতে হত্যা মামলায় ১ জনের যাবজ্জীবন কারাদন্ড।চন্দ্রগঞ্জে প্রয়াত আ.লীগ নেতাদের স্মরণে শোকসভা।সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিন আহমেদ-এর মূত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসীদের শোক প্রকাশ।তিতাসে সাবেক প্রধানমন্ত্রীর এপিএস মতিন খানের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন।

শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে যাচ্ছে,নুরুল আমিন রুহুল এমপি।

শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে যাচ্ছে,নুরুল আমিন রুহুল এমপি।

আরিফ হোসাইন (প্রতিনিধি মতলব দক্ষিণ)

মতলবের খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন চাদঁপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মো.নুরুল আমিন রুহুল বলেছেন, শোকাবহ আগস্ট বাঙ্গালি জাতির জন্য একটি দুঃখের অধ্যায়।আমাদের জীবনে এই দিনটি যেমন কষ্টের, তেমনি শোকের। তাই এই শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে।

বঙ্গবন্ধু জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত এই দেশ এবং দেশের মানুষের কল্যাণে কাজ করেছেন।শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা হিসেবে জনগনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত সংঘবদ্ধ হয়ে শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নাম-নিশানা মুছে ফেলতে বারবার চেষ্টা করে আসছে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনা বেঁচে আছেন, এদেশের অর্থনৈতিক মুক্তির জন্য। দেশের মালিক সবাই, তাই সবাই মিলে দেশ রক্ষা করতে হবে।

সকল ভেদাভেদ ভুলে সবাই এক হয়ে দেশের অর্থনৈতিক উন্নায়নের জন্য কাজ করার আহ্বান করেন।

গতকাল শনিবার বিকেলে মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর পশ্চিম বাজার সংলগ্ন বালুর মাঠে খাদেরগাঁও ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপনের সভাপতিত্বে এবং ইউনিয়ন সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম ঢালির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল গোস্বামী, মতলব দক্ষিন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এএইচএম গিয়সউদ্দিন, সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ, সহ-সভাপতি লিয়াকত হোসেন প্রধানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮