November 30, 2022, 8:28 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

শিশু চুরি করে নিয়ে যাবার সময় এক মহিলাকে গণপিটুনি

শিশু চুরি করে নিয়ে যাবার সময় এক মহিলাকে গণপিটুনি

জেলা প্রতিনিধি|
শিশু চুরি করে নিয়ে যাবার সময় এক মহিলাকে গণপিটুনি
নোয়াখালী : নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের মধ্যম মোহাম্মদপুর গ্রামের দৌলদ বাড়ি থেকে শনিবার সকাল ১০টার দিকে রিয়াদ (৯) মাস বয়সের একটি শিশুকে চুরি করে নিয়ে যাবার সময় এলাকাবাসী ছেলে ধরা সন্দেহে খাদিজা প্রকাশ জমিলা (৪০) বছর বয়সের এক নারীকে গনপিটুনি দিয়েছে। রিয়াদের বাড়ি ফেনীর দাগনভূঁইয়া উপজেলার জগৎপুর গ্রামে। সে ওই গ্রামের হাবিব মিয়া বাড়ির মোয়াজ্জেম হোসেনে ও মঞ্জু আরা বেগম ছেলে। শিশু রিয়াদ তার মার সাথে নানার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির মধ্যম মোহাম্মদপুর গ্রামের দৌলদ বাড়িতে বাড়িতে ভেড়াতে আসে।

খবর পেয়ে সেনবাগ থানার এসআই তানভিরের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে দুপুরে ওই মহিলাকে শিশু সহ উদ্ধার করে থানায় নিয়ে আসার পথে বিক্ষুব্দ এলাকাবাসী পুলিশকে বহন কারী মাইক্রোবাস (হাইচ) নং চট্টমেট্রো- চ-১১-৩৫৫৩ গাড়িটিতে হামলা চালিয়ে পিছনের গ্লাস ভাংচুর চালায়। ওই মহিলাটি তার নাম খাদিজা প্রকাশ জমিলা নাম বলতে পারলেও পুরো ঠিকানা নিশ্চিত করে বলতে পারছেনা। পুলিশ ধারণা সে মানুষিক বিকারগ্রস্থ (পাগল)।

পুলিশ ও এলাকাবাসী সত্রে জানাগেছে ফেনীর দাগনভূঁইয়া উপজেলার জগৎপুর গ্রামের হাবিব মিয়া বাড়ির মোয়াজ্জেম হোসেনের স্ত্রী মঞ্জু আরা বেগম শুক্রবার তার পিতার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির মধ্যম মোহাম্মদপুর গ্রামের দৌলদ বাড়িতে শিশু রিয়াদকে নিয়ে পিতার বাড়িতে ভেড়াতে আসে।

শনিবার (১৩ জুলাই) সকাল আনুমানিক ১০টার দিকে শিশু রিয়াদকে তার নানীর নিকট রেখে মা মঞ্জু আরা পাশবর্তী ঘরে যায়। এসময় শিশুটির নানী খায়রুছেনা বিচানায় শুয়ে ছিলো। এ সময় ওই মহিলা ঘর থেকে শিশুটিকে কোলে নিয়ে চলে যাবার সময় খায়রুনেছা চিৎকার দেয়। এতে আশপাশ্বের লোকজন এগিয়ে এসে ওই মহিলাকে আটক করে গণপিটুনি দিয়ে।

পরে খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে তার পূর্ন নাম ঠিকানা বলতে পারেনী। সেনবাগ থানার ওসি মিজানুর রহমান জানায় পুলিশে ধারনা সে মানুষিক বিকাগ্রস্থা (পাগল)।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১