September 25, 2022, 10:42 am

#
ব্রেকিং নিউজঃ
ময়মনসিংহের নান্দাইলে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি,ককটেল বিস্ফোরণ।কুমিল্লায় মেম্বার কল্যাণ এসোসিয়েশন সম্মেলন অনুষ্ঠিত।ঘুম ভাঙ্গে By খোরশেদ আলম চৌধুরী।শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মসিকে মতবিনিময় সভা অনুষ্ঠিত।প্রাথমিক শিক্ষায় মা-সমাবেশ By ফারজানা চৌধুরী স্বর্না।একজন সফল ফ্রিল্যান্সার সাকিব হোসেন হৃদয়।ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানেঃ পুলিশ সুপার।ময়মনসিংহ পাট গোদাম ব্রিজ মোড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ।লাকসামে নিয়ন্ত্রণ হারিয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত।বরুড়া মাদ্রাসা ও মসজিদে ১কোটি ২০ লক্ষ টাকার অনুদান দিলেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান এ জেড শফি উদ্দিন শামীম।

কুকুরের সঙ্গে কবর দিবা’ লিখে দুই বোনের আত্মহত্যার চেষ্টা।

আনিছুর রহমান আনিছ আড়াইহাজারঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে পোষা কুকুর মারা যাওয়ায় দুই বোন ঘুমের ওষুধ সেবন করে ও হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় আড়াইহাজারের মুকুন্দী এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত দুই বোন হলেন- ওই এলাকার মোস্তফা মিয়ার মেয়ে পারুল আক্তার (২৩) ও শাহনাজ (২১)। মোস্তফা মিয়া ওই এলাকার পল্লী চিকিৎসক হিসেবে পরিচিত।
পুলিশ ও স্থানীয়রা জানায়, তিন দিন আগে পারুল ও শাহনাজের পোষা কুকুরটি মারা যায়। এজন্য হাতের রগ কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন তারা। এছাড়া ঘুমের ওষুধ সেবন করেছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারা যাওয়া কুকুরটি তাদের বিছানায় পাওয়া গেছে। একইসঙ্গে কুকুরের সঙ্গে একত্রে কবর দেওয়ার কথা ডায়েরিতে লিখেছেন তারা। এমনকি কুকুরটি মারা যাওয়ার তিন দিন পরও নিজেদের ঘরে রেখেছেন।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার  বলেন, ‘কিছুদিন আগে খেলতে গিয়ে কুকুরটি পায়ে আঘাত পায়। সেই আঘাত থেকে কুকুরটি তিন দিন আগে মারা যায়। কুকুরটিকে তারা টাইগার বলে ডাকতেন। মারা যাওয়ার ফলে দুঃখে-কষ্টে দুই বোন এরপর থেকে ঘুমের ট্যাবলেট ও হাত কেটে আত্মহত্যার চেষ্টা করে আসছেন। আজ ঘরের দরজা খুলে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের চিকিৎসা চলছে।’
তিনি আরও বলেন, ‘দুই বোন একটি ডায়েরিতে লিখেছেন, আমাদের ভাইয়ের (কুকুরের) সঙ্গে দুই বোনকে মাটি দিবা। ভাই আমাদের আদরের ছিল।’
আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) মঞ্জুরুল মোরশেদ বলেন, ‘ডায়েরির পাশাপাশি একটি ভিডিও পাওয়া গেছে। ২ মিনিট ৪২ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, দুই বোন মারা যাওয়া কুকুরকে নিয়ে ভিডিও করেছেন। ভিডিওতে তারা বলেছেন, কুকুরটা আমাদের ভাই, সে মারা গেছে। আমরাও মারা যাবো, তিন জনকে একসঙ্গে কবর দিবা।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০