December 4, 2022, 5:43 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

❝মুজিব যদি জাতির পিতা হয় আমি কার সন্তান? আহমেদ শরিফ।

শের ই গুল

সময়কাল ২০০৩ সাল।
ঐ সময়ে খুলনা সরকারী মহিলা কলেজ ছাত্রী সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে যায় ছাত্রদল। ছাত্রদলের অভিষেক অনুষ্ঠানে তৎকালীন সেলিব্রেটি চলচ্চিত্র খল অভিনেতা আহমেদ শরীফকে অতিথি হিসাবে নিয়ে আসা হয়। অতিথি স্টেজে উঠে তার ভাষনের প্রথম লাইন ছিল ।

❝মুজিব যদি জাতির পিতা হয় আমি কার সন্তান ? ৭১ এ মুজিব ছিল পাকিস্তানের এয়ারকন্ডিশন ঘরে। উনি ঐখানে বসে আপেল আঙুর খাইছেন আর আমার নেতা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন।❞

জি, আমি গতকাল প্রধানমন্ত্রীর হাত থেকে ৩৫০০০০০/- ( পয়ত্রিশ লক্ষ) টাকা অনুদান নেয়া আহমেদ শরীফের কথাই বলছি।
আমার জানা নেই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এই মানুষ গুলিকে কারা নিয়ে যাচ্ছে এবং কেন নিয়ে যাচ্ছে। মানুষকে সাহায্য করা নিয়ে আমার কোন অভিযোগ,অনুযোগ নেই। মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারদের কাছে সবিনয় নিবেদন করছি আহমেদ শরীফরা না অসহায় মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করুন সে যে দলেরই হোক না কেন।
কিন্তু মানুষ রুপি কিছু দাঁতাল কে সহায়তা করা কি আমাদের অনেক বেশী প্রয়োজন ? আহমেদ শরীফ ঠিক কোন ক্যাটাগরিতে অসহায় হিসাবে প্রমানিত তা জানার প্রয়োজন ?

আমার জাতির পিতাকে যে সম্মান দেখাতে পারে না, আমার দেশের স্বাধীনতাকে নিয়ে, মুক্তিযুদ্ধকে নিয়ে যে প্রহসনের আশ্রয় নেয়, তার জন্য আমার ঘৃণা ছাড়া কোন আবেগ আসতে পারেনা।
আর আহমেদ শরীফ আপাদমস্তক ঘৃণা পাওয়ার মতোই একজন অমানুষ।

মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করে কথা বলা আহমেদ শরীফকে শিল্পী হিসেবে তুলে দেয়া হয় সরকারি অনুদান । তাও আবার জাতির পিতার কন্যার হাত দিয়ে। কিছুই বলার নেই। তাঁকিয়ে দেখা ছাড়া আমার আর কিছুই বলার নেই !

শুধু বলবো, গণভবনে নেত্রীর পাশে ওরা কারা ?

অনেক অসহায় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ , স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ , ছাত্রলীগের নেতা কর্মী টাকার অভাবে বিনা চিকিৎসায় মারা যাচ্ছে , তাদের দেখার কেউ নাই ! আফসোস হয় অনেক কষ্ট পাই অসহায় গরীব মুক্তিযোদ্ধাদের জন্য। সব কথার শেষ কথা আমার দেশের প্রধান মন্ত্রী যার অন্তর নরম কাদা মাটির মতো …আল্লাহ ওনাকে বাঁচিয়ে রাখুন আমাদের দেশের জন্য ..
শের ই গুল

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১