November 30, 2022, 8:27 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

৫ দফা দাবী জানালেন ‘বাংলাদেশ ইউপি মেম্বার কল্যাণ এসোসিয়েশন’

৫ দফা দাবী জানালেন ‘বাংলাদেশ ইউপি মেম্বার কল্যাণ এসোসিয়েশন’

নিজস্ব প্রতিনিধি
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে ৫ দফা দাবি জানালেন বাংলাদেশ ইউপি মেম্বার কল্যাণ এসোসিয়েশন। সম্প্রতি গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ দাবি জানান সংগঠনের নেতৃবৃন্দ।
বিজ্ঞপ্তিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির কাছে ১.ইউপি মেম্বারদের বেতন ভাতা বৃদ্ধি, ২.সরকারি চাকরী জীবিদের ন্যায় সকল প্রকার উৎসব ভাতা প্রদান, ৩.চিকিৎসা ভাতা সহ সকল প্রকার সুযোগ সুবিধা প্রদান, ৪.মেম্বারদের স্ব স্ব ওয়ার্ডে সরকারি ভাবে অফিস অনুমোদন এবং ৫.মেম্বারদের আরো বেশি ক্ষমতায়ন নিশ্চিতের দাবি জানানো হয়।
সংগঠনের পক্ষ থেকে বলা হয়, সারা বাংলাদেশের ৪ হাজার ৫শ’ ৫০ টি ইউনিয়নে ৫৪ হাজার ৬ শ’ জন ইউপি মেম্বার বাংলাদেশ ইউপি মেম্বার কল্যাণ এসোসিয়েশনে ঐক্যবদ্ধ। সরকারের তৃনমূল পর্যায়ে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়া এবং সরকারের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন কাজের সরেজমিন বাস্তবায়নের ক্ষেত্রে ইউপি মেম্বাররা অগ্রণী ভূমিকা রাখেন। এতদস্বত্তেও সরকারের সকল প্রকার সুযোগ সুবিধা থেকেও ইউপি মেম্বাররা বঞ্চিত বলে দাবি করা হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১