February 28, 2021, 3:59 am

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ ও নাসিমা আক্তারকে কে গণসংবর্ধনা।লাকসামে কালিয়াপুরে মেলায় ৩ যুবক ছুরিকাহত.রূপনগর সমাজ কল্যাণ সমিতি বাকলিয়া থানা কমিটির উদ্যোগে ছিন্নমূল পথশিশুদের, খাবার ও মাস্ক বিতরণ।লাকসামে দিনের ওসি যখন রাতের প্রহরী।লাকসাম জংশন প্লাটফর্মে বিদেশগামী কর্মীর ভিসা-পাসপোর্ট ছিনতাই।মিডিয়া ফি দিয়ে প্রতারণার শিকার কুবি শিক্ষার্থী.তুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত.কুবিতে চলমান পরিক্ষা নেওয়ার দাবিতে মানববন্ধন।চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সাংবাদিক মুজাক্কির হত্যাকারিদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি।মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে চট্টগ্রাম রিপোর্টাস এসোসিয়েশন সংগঠনের কর্মসূচি অনুষ্ঠিত.

৩য় বার কাউন্সিলর নির্বাচিত হওয়ার ২নং ওয়ার্ড কাউন্সিলর কে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় এলাকার জনগণ।

এম এ কাদের অপুঃ

কুমিল্লা জেলার প্রাণ কেন্দ্র লাকসাম উপজেলা। ৯টি ওয়ার্ড নিয়ে নির্মিত এই পৌরসভাটি ১৯৮৪ সাল থেকে সুনামের সহিত সকল কার্যক্রম পালন করে আসছে।

২০২১ সালে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্ধন্দিতায় ১২ জন কাউন্সিলর ও ২য় বারের মত মেয়র পদে নির্বাচিত হন অধ্যাপক আবুল খায়ের।

টানা ৩য় বারের মত জনগণের প্রিয় মানুষ আলহাজ্ব খলিলুর রহমান নির্বাচিত হওয়ায় দারুন খুশিতে থাকতে দেখা যায় ২নং ওয়ার্ডবাসীকে।

শুক্রবার সন্ধ্যায় অত্র ওয়ার্ডের পাইকপাড়া উত্তরপাড়ার সর্বসাধারন ফুল দিয়ে আবারো বরণ করে নেন খলিলুর রহমানকে। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, কৃষক, শ্রমিক, ছাত্রলীগ, যুবলী ও আওয়ামীলীগের নেতা কর্মীরা।

এইদিকে সাধারণ জনগণের এমন আয়োজন দেখে মুগ্ধ হলেন লাকসাম পৌরসভা ২ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব খলিলুর রহমান। সব সময় মানুষের পাশে থেকে সারাজীবন মানুষের সেবা করে যাওয়ার প্রতিশ্রতিও দেন তিনি।

পরে মেডিকেল কলোনীতে হিন্দু সম্প্রদায়ের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত হয়ে সব সময় তাদের সেবা করার জন্য সব সময় প্রস্তুত আছেন বলেও জানান লাকসাম পৌরসভা ২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব খলিলুর রহমান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮