January 30, 2023, 4:55 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

২-০ গোলে কাতার বিশ্বকাপের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও ব্রাজিল চ্যাম্পিয়ন।

ফাহিম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন উচ্চবিদ্যালয় মাঠে জেলা ফারিয়া (pharmaciuticals representative association) এর উদ্যোগে গতকালের আর্জেন্টিনা vs ব্রাজিল এর খেলায় ২-০ গোলে ব্রাজিল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এতে অংশ নেয়া দুটি দলের স্পন্সর করেন একটি প্রতিষ্ঠান ও একজন চিকিৎসক। ব্রাজিল দলের স্পন্সর করেন জেলা সদর আধুনিক ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের চিকিৎসক ডা. শরিফুল ইসলাম। অপর দিকে আর্জেন্টিনা দলের স্পন্সর করেন জেলার বিখ্যাত ওষুদ ব্যাবসায়ী জাহান ফার্মেসী।

জেলা ফারিয়ার সাবেক সভাপতির সভাপতিত্বে একদিনের প্রিতী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। জানা যায় চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন উচ্চবিদ্যালয় মাঠে ২৫নভেম্বর শুক্রবার বিকেলে এ খেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ফারিয়া কমিটির সকল কর্ণধার ও সদস্যবৃন্দ।

আয়োজকবৃন্দ জানান কাতার বিশ্বকাপ ২০২২ শুরু হয়েছে, তারই ধারাবাহিকতায় আমাদের বাংলাদেশে বৃহৎ অংশজুড়ে দেখা যায় ব্রাজিল আর্জেন্টিনা’র সমর্থক। তারই ধারাবাহিকতায় দুই দলের সৌজন্যে ছুটির দিনে ওষুধ কোম্পানির সকল কর্তাব্যক্তিরা মিলে খেলার মাধ্যমে দিনটি স্বরণীয় করে রাখতে এ আয়োজন।

খেলার প্রথমার্ধে ঠিকঠাক গোল শূন্য দুদলই সুনামের সাথে চমৎকার খেলা উপহার দেয় দর্শকদের। খেলার দ্বীতিয়ার্ধে ডা. শরিফুল ইসলামের পা থেকে করা শর্টটি প্রথম গোলের দার উন্মোচনে সক্ষম হয় ব্রাজিল দলে। পরবর্তীতে পাল্টাপাল্টি আক্রমনাত্মক আক্রমন দু’দলই করে চলে পালাক্রমে, তবে খেলার শেষার্ধে শেষ রক্ষা হলোনা আর্জেন্টাইনদের।

শেষ মূহুর্তের খেলায় ডা. শরিফুল ইসলামের পা থেকে করা কিকে আবার আরও একটি গোলের গৌরব অর্জন করে ব্রাজিল ফুটবল দল, শেষঅবদি ডা. শরিফুল ইসলামের করা দু’টি গোলেই বিজয়উল্লাসে মেতে উঠে ব্রাজিল ফুটবল দল। খেলা শেষে একই সময়ে উপস্থিত অতিথীবৃন্দ মিলে প্রথমে, খেলার রানার্স-আপ দল পরে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। একদিনের এ ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হওয়ার গৌরবটি হাতিয়ে নেন ডা. শরিফুল ইসলাম ব্রাজিল দলের হয়ে দু’টি গোল করে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১