November 30, 2022, 9:37 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

১৩ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক পাচারকারী কুমিল্লা ডিবি পুলিশের হাতে আটক

১৩ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক পাচারকারী কুমিল্লা ডিবি পুলিশের হাতে আটক

এম এ কাদের অপুঃ

কক্সবাজার থেকে অভিনব কায়দায় পেটের ভিতরে করে ইয়াবা পাচারের সময় ৫ মাদক পাচার কারীকে আটক করেছে কুমিল্লা ডিবি পুলিশ।

রবিবার(৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুমিল্লার পদুয়ার বাজাার বিশ্বরোড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন,.কুষ্টিয়ার মিরপুর থানার হালসা গ্রামের আতিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম(২২),কুড়িগ্রাম জেলার রৌমারী থানার ধনারচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২০) একই জেলার চুলিয়ারচর গ্রামের নরুরুজ্জামানের ছেলে মোঃসুলতান(১৯),রাজিবপুর থানার চরসাজৈ গ্রামের ওসমান গনির ছেলে শরিফুল ইসলাম(২২),একবই উপজেলার চররাজিবপুর গ্রামের আবু বকর ছিদ্দিকের ছেলে ফারহজান রাজ(২২)।

ডিবি পুুিলশ জানায় ,পদুয়ার বাজার বিশ্বরোডে পুলিশ চেকপোষ্টের মাধ্যমে বিভিন্ন যানবাহন তল্লাশী কালে চট্রগ্রাম থেকে ঢাকা অভিমুখে একটি কালো রংয়ের এক্স নোহা মাইক্রো পুলিশের তল্লাশী লক্ষ্য করে রাস্তার মধ্যে রেখে গাড়ি থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশ গাড়িটি ঘেরাও করে ৫ যুবককে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে প্রথমে অস¦ীকার করলে ডিবি পুলিশ পাশের একটি ক্লিনিকে নিয়ে এক্স রে করে পেটের মধ্যে ইয়াবার নজির পায়।
পরে তাদের পেটের ভিতর বড় বড় ক্যাপসুলের মত ইয়াবা সম্বুলিত ২৬০ টি প্যাকেট উদ্ধার করা হয়।উদ্ধারকৃত প্যাকেটে ১৩ হাজার পিস ইয়াবা ছিল বলে জানায় ডিবি পুলিশ।

কুমিল্লা ডিবি পুলিশের উপ-পরিদর্শক ইকতিয়ার উদ্দিন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অইনে মামলা দায়ের করে আটককৃতদের জেল হাজতে প্রেরন করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১