May 14, 2021, 6:45 am

#
ব্রেকিং নিউজঃ
ঝিনাইদহ মহেশপুর হুদাপাড়া গ্রামে জোরপূর্বক অন্যের জমি দখল করে ঘর নির্মাণে বাধা দিয়ায় দেশীয় অস্ত্রের আঘাতে আহত -৩ থানায় মামলা।মহেশপুরে কাজীরবেড় ইউনিয়নে ২৫০ জন হত দরিদ্রকে নগত অর্থ প্রদান।কবির শপিং মহলের ঈদ শুভেচ্ছা।তিতাসে বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণলাকসাম সাংবাদিক ইউনিয়নের নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরন।শ্রীপুর বিএমএসএফ সম্পাদকের মাতৃবিয়োগে শোক প্রকাশ।চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলামের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।বাবুহাট উবি এন্ড কলেজের এসএসসি ব্যাচ ২০১৪ উদ্যোগ ইফতার মাহফিললালমাইয়ে রকেট এর ঈদ উপহার বিতরন।পিন্টু খানের ঈদ শুভেচ্ছা।

১০ র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত।

নীলফামারীতে আরও ১০ র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত।

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি॥

নীলফামারীতে র‌্যাবের ১০ সদস্যের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।(২৮ মে) বৃহস্পতিবার বিকেলে নীলফামারী সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন নতুন করে ১০জন র‌্যাব সদস্যের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৮ জনে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন করে করোনা শনাক্ত ১০ জনই জেলা শহরের সবুজপাড়ায় অবস্থিত র‌্যাব-১৩ সিপিসি-২ ক্যাম্পের সদস্য। এ নিয়ে নীলফামারী র‌্যাব ১৩ ক্যাম্পের ১৯ জন করোনায় আক্রান্ত হলেন।
এর আগে এই ক্যাম্পের ৯ জন করোনায় আক্রান্ত হয়ে জেলা সদর জেনারেল হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।সেই আক্রান্তের সুত্র ধরে র‌্যাবের নতুন করে ৬৩টি নমুনা সংগ্রহ করে গতকাল বুধবার ঢাকার কোভিট -১৯ ডিজিএইচএস পরীক্ষাগারে প্রেরন করা হয়েছিল। এরমধ্যে বৃহস্পতিবার বিকেলে ১০ জনের পজেটিভ রির্পোট পাওয়া পাওয়া যায়।

উল্লেখ্য:- এ জেলায় ১০৮ জন করোনা আক্রান্তের মধ্যে নীলফামারী জেলা সদরে ৪৭,সৈয়দপুর উপজেলায় ১৮,ডিমলা উপজেলায় ১৫,ডোমার উপজেলায় ১১,জলঢাকা উপজেলায় ৯ ও কিশোরগঞ্জ  উপজেলায় ৮ জন রয়েছেন।
তাদের মধ্যে নারী-পুরুষসহ ২ জন মৃত্যু বরন করেছেন এবং সুস্থ্য হয়ে নিজ নিজ বাড়ি ফিরে গেছেন ৩৮ জন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১