December 1, 2022, 6:57 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

“হাসি” সংগঠনের আয়োজনে শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

“হাসি” সংগঠনের আয়োজনে শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক :: ‌‌সমাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “হাসি” আয়োজনে রাজধানী ঢাকার বড় মগবাজারের ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের অডিটরিয়ামে মা দিবস ও ঈদুল ফিতরের উপলক্ষে শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে উপহার প্রদান করা হয়।

আয়োজনটিতে সহযোগিতা করেন ঢাকা কমিউনিটি হাসপাতল ট্রাষ্ট ও কমিউনিটি ইনেশিয়েটিভ সোসাইটি বাংলাদেশ ও প্যারাডাইস সুইটস এবং “হাসি” সংগঠনের সকল সদস্য বৃন্দ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর কাজী কামরুজ্জামান-চেয়ারম্যান, ডিসিএইচটি, জনাব অধ্যাপক ডাঃ মোঃ রিয়াজুল হক-অধ্যক্ষ ডিসিএমসি, জনাব গোলাম মোস্তফা এবং বাবু বিশ্বনাথ ওঝা। “হাসি” সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক পিরোজপুরের সন্তান বাবু নয়ন ওঝা দেশবাশির কাছে অনুরোধ জানিয়েছেন নিজ নিজ অবস্থানে থেকেই দেশের জন্য কাজ করতে হবে, দেশের অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য।

“হাসি” সংগঠনের কাজ হলো সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা সামগ্রী ও মাসে অন্তত একবার পুষ্টিকর খাবার এবং স্বাস্থ্য বিষয়ক কাউন্সিলিং সেবা প্রদান, দরিদ্র গর্ভবতী মাদের পুষ্টিকর খাবার ও নিরাপদ প্রসব সেবা প্রদান এবং পথ বৃদ্ধাদের চিকিৎসা ও ঔষধ প্রদান করে থাকেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১