January 28, 2023, 10:14 am

#
ব্রেকিং নিউজঃ
সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?নিখোঁজ সংবাদ😥সোনারগাঁয়ে আশা রিয়ারচর নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে।ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ অভিবাসন ও পুনরেকত্রীকরণ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়।কুমিল্লায় স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।পেকুয়ায় গলা কেটে টমটম নিয়ে যাওয়ার সময় ডাকাত আটক।চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩ ১৮টি পদে প্রার্থী ২৭ জন, ৭টিতে একক প্রার্থী।

স্বামী স্ত্রীসহ ৪ জনের এক্স-রে করে হতবাক গোয়েন্দা সংস্থা।

স্বামী স্ত্রীসহ ৪ জনের এক্স-রে করে হতবাক গোয়েন্দা সংস্থা।

মাহফুজ বাবু ;

গতকাল ৪ তারিখ দিবাগত রাত ২টায় কুমিল্লা জেলা ডিবি পুলিশের একটি টিম কোতয়ালি মডেল থানা এলাকার ক্যান্টনমেন্ট মহাসড়কে অবস্থানের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বড় একটি ইয়াবার চালান আসছে। ৪/৫ মাদক পাচারকারী পেটের ভেতরে ইয়াবা বহন করছে এমন খবরের ভিত্তিতে। প্রেসিডেন্ট ট্রাভেলস নামের একটি এসি বাসে কক্সবাজার হতে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা করেছে বলে ডিবি সদস্যরা খবর পায়। পরে ক্যান্টনমেন্ট থেকে রওনা হয়ে এসআই মোঃ ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে ডিবির টিমটি রাত্র অনুমানিক সরে ৩টায় জেলার দাউদকান্দি মডেল থানাধীন দাউদকান্দি টোলপ্লাজায় চেকপোস্ট বসায়। প্রেসিডেন্ট ট্রাভেলস নামক এসি বাসটির জন্য অপেক্ষা করতে থাকে তারা। সকাল ৬ টায় চট্টগ্রামের দিক হতে প্রেসিডেন্ট ট্রাভেলস বাসটি দাউদকান্দি টোলপ্লাজায় টোল দেয়ার জন্য দাঁড়ালে ডিবির টিম গাড়িতে উঠে প্রাপ্ত গোপন সংবাদের তথ্য মতে ০৩(তিন)জন পুরুষ ও ০১ (এক) জন মহিলাকে জিজ্ঞাসাবাদ করে। তাদের আচার আচরণ সন্দেহজনক হওয়ায় তাদেরকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে আসে। আটককৃতরা হলো ০১। মোঃহাছান শেখ প্রঃ বাবু (২৩), পিতা- আইয়ুব আলী শেখ, মাতা – আনোয়ারা বেগম। ০২। মোসাঃ ফারজানা আক্তার (২০), স্বামী-মোঃ হাছান শেখ প্রঃবাবু, পিতা – জামাল হাওলাদার, উভয়ে লোহাগড়া থানা নড়াইল জেলার বাসীন্দা। ০৩।মোঃ আকাশ আহম্মেদ (২০), পিতা – মন্জুর হোসেন, মাতা-প্রিয়া বেগম, সাং লোহাগড়া (পূর্বপাড়া), পোঃ কোন্দশী, থানা-লোহাগড়া, জেলা-নড়াইল। ০৪।মোঃ আবির আহাম্মেদ প্রঃ বাঁধন(১৮), পিতা-মোঃবিপুল হোসেন,মাতা- আফরিন আক্তার উভয় সাং মশরহাটি, প্রোঃ নওপারা, থানা-অভয়নগর, জেলা- যশোর।
তদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তাহারা কক্সবাজার হতে নেশাজাতীয় দ্রব্য ইয়াবা বড় ক্যাপসুলের মত প্যাকেটজাত করে সেবনের মাধ্যমে পেটের ভিতর সংরক্ষন করে নড়াইলের উদ্দেশে নিয়ে যাচ্ছে । পরবর্তীতে তাহাদেরকে স্থানীয় ক্লিনিকে নিয়ে এক্স-রের মাধ্যমে পরীক্ষা নিরীক্ষা করে পেটের ভিতরে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হয় ডিবি। আটককৃতরা পরে স্বেচ্ছায় তাদের মলদ্বারের মাধ্যমে পেটে থাকা ক্যাপসুল আকারে ইয়াবা গুলো বের করে দেয়। গননা করে জানা যায় ইয়াবা বহনকারীরা মোট ৬,৬০০ (ছয় হাজার ছয়শত) পিস ইয়াবা বহন করছিল।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির মৃধা সত্যতা নিশ্চিত করে জানান,
এ বিষয়ে ৪ জনের বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১