November 30, 2022, 8:47 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

সৌদি আরবের উদ্দেশ্যে লাকসাম ছাড়লেন নগরপিতা

সৌদি আরবের উদ্দেশ্যে লাকসাম ছাড়লেন নগরপিতা
এম এ কাদের অপুঃ

লাকসাম পৌরসভার মেয়র, সকলের প্রিয় মুখ অধ্যাপক আবুল খায়ের আজ ৩ আগস্ট লাকসাম ছেড়ে সৌদিআরবের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।
বিশিষ্ট সমাজ সেবক, তারুণ্যের অহংকার ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্হানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী জননেতা মোঃ তাজুল ইসলামের আস্হবাজন ব্যক্তি প্রফেসর মোঃ আবুল খায়ের পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্য ০৪ আগস্ট সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করবেন বলে জানা গেছে।

তিনি পবিত্র হজ্ব পালনে সৌদি আরব যাওয়ায় প্রাক্কালে আত্মীয়-স্বজন, শ্রদ্ধাভাজন, বন্ধু -বান্ধব, সহকর্মী, শুভানুধ্যায়ীদের অনেককে সময় স্বল্পতার কারণে সরাসরি ও সাক্ষাৎ এ বলে যেতে না পারায় দুঃখ প্রকাশ করে ক্ষমার প্রার্থনা করেছেন।

এছাড়াও প্রফেসর মোঃ আবুল খায়ের বলেন, ব্যক্তিগত জীবনে চলার পথে গোচরে বা অগোচরে আমার কারণে যদি কেউ মনে কোন প্রকার আঘাত পেয়ে থাকেন বা মনে কষ্ট পেয়ে থাকেন তার জন্য বিশেষ ভাবে আমি আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দেয়ার জন্য অনুরোধ করছি। মহান আল্লাহর সহায়তায় সুস্থ্য ও সুন্দর ভাবে পবিত্র হজ্বের সকল কর্মকান্ড পালন করতে পারি, সে জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১