November 28, 2022, 6:24 pm

#
ব্রেকিং নিউজঃ
কাজীরবেড় গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ মেম্বরের নেতৃত্বে জোরপূর্বক জমি দখলের অভিযোগ।অপতৎপরতার বিরুদ্ধে প্রয়োজনে কঠোর ব্যবস্থা -তথ্যমন্ত্রী।মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সরন সভা করেছে নিউইয়র্কে ভাসানী ফাউন্ডেশন।জয় হোক মরহুম আবুল হাশেম ভূঁইয়া’র ! শোকসভায় বক্তৃতার যবনিকায় ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া।এফবিজেও’র সম্মাননা পদক পেলেন লায়ন এ জেড এম মাইনুল ইসলাম।এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।ভারত থেকে স্বর্ণপদক অর্জন করলো শ্রীমঙ্গলের আবেদ আহমেদ।ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় দেখতে আম বাগানে হাজারো মানুষের ঢল।চাঁপাইনবাবগঞ্জে আমদানী ও রপ্তানী ব্যবসা সংক্রান্ত মতবিনিময় সভা।কুমিল্লা ইয়ামিন সুমনের আবারও বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার-১

সোনার_কন্যা_সোনার_আংটি

সোনার_কন্যা_সোনার_আংটি

রবিউল হোসাইন (সবুজ):

আমার বর সোনালী ব্যাংকের ব্যাংকার। স্যালারি কত পায় জানো???কোন ধারণা আছে??গাইস,, ঢাকা ইউনিভার্সিটির টপার আমার বর!! এখন সে প্রফেসর!! তার গাড়ি আছে, সেটা দিয়েই ত আমি অফিসে যাই।আমার হাত খরচ কত দেয় জানিস??
আমার শ্বশুর বাড়ি র চারটা গাড়ি। একটা আমি ব্যবহার করি।
আমার বর এমেরিকার জংগলে জব করে। কত টাকা বেতন পায় জানিস!!! আমার ত হুদা বিউটি র টোটাল সেট কিনলেও মাসের শেষে তোদেরকে খাওয়ানো র টাকা ব্যাগে কিলবিল করতে থাকে!! মাই গশ!!!
হ্যাঁ, আমার বর যা রাগী!! এম্নে আমাদের অনেক টাকা কিন্তু হিসেব করে খরচ করতে দেয়!!!

—-
আমরা ই সেই জাতি যারা বরের মেধা বিক্রি করা টাকা আর ফেম বিক্রি করে নিজেদের স্ট্যাটাস আর সোশাল ভ্যালুস বাড়াই।

যদি কোন মেয়েকে আলাদা জিজ্ঞেস করেন, তোমার বর ইউনিভার্সিটির টপার, টিচার বা ব্যাংকার, মোটা বেতন পায়,, তুমি কি করো???আর তুমি??
সে উত্তরে জানাবে, অনার্স পাশ করে চাকরির আবেদন করেছি,তার ওপর ভিত্তি এখন রান্নাঘর সামলাচ্ছি।
ভাইইইইই,, আসলেই!!!
যা তোমার না তা নিয়ে এত ক্যান?????
কেন তোমার তার পরিচয় নিয়ে তোমার পরিচয় দিতে হবে????
তোমার মেধা নাইই??? তোমার পড়াশুনা নাইই?? তোমার বাবা যেমন বিসিএস ক্যাডার খুঁজে তোমার জন্য তেমনি কোন বিসিএস ক্যাডারের মা অবশ্যই তার ছেলের জন্য সামান্য পাশ করা মেয়ে খুঁজবে না??? সে বিসিএসে রিজেকশন পেয়েছে বলে তুমি তাকে বাদ দিয়ে দিতেই পারো আর সে তোমাকে বাদ দিতে পারেনা?? খালি সুন্দর চেহারা দিলেই মেধা মূল্যহীন হয়ে যায়????

বিউটি উইথ ব্রেন -শব্দে আমরা বিশ্বাসী নই। আমরা বিশ্বাসী হুদা বিউটি তে অর্থাৎ খালি সৌন্দর্যে। পারসোনা আমাদেরকে ধারণা দিয়েই দিয়েছে, বাহ্যিক সৌন্দর্য বৃদ্ধির চাইতে গুরুত্বপূর্ণ।
মেয়ে, না তুমি অবলা, না তুমি অর্থব। নিজের পরিচয় কেন বর দিয়ে শুরু করবা? নিজের পরিচয় টা নিজের কাজ দিয়েই করানো টাই বেশি সুন্দর না??? তোমার গান, তোমার রান্না, তোমার মেধা, তোমার রেজাল্ট, তোমার লেখা, তোমার মেকাপের সেন্স এগুলো দিয়ে তোমাকে বর্ণনা করা যেতে পারেনা??
যেন তোমার বর সবাইকে বলে উঠে, –
আরেহ এইই রাধুনি ত আমার স্ত্রী!! ভাইই, যা ভাল রান্না করেনা!!! আমি ত ভাই লাকি!!!!
আরেহ আমার বউ ত ডাক্তার!!! ভাইই ডাক্তারের বর বোঝেন ত!!!!
-এইই মেকাপ আর্টিস্ট আমার বউ,, এত ভাল সাজায়💙

বাঁ হাতের আংগুলে সোনার আংটি দেয়ার সময় মাথায় রেখো, সোনার আংটির মত বিশেষ গুণ আছে তোমার যার জন্য তোমাকে সোনার মত ধাতু-ব্যবহার করতে দেয়া হয়েছে❤
রত্নের হাতেই রত্ন মানায় 🙂
প্লিজ সোনার কন্যা হওও!!! সব কিছু সম্ভব!!!সব!!!

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০