January 30, 2023, 5:49 am

#
ব্রেকিং নিউজঃ
যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার রচিত “হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং শান্তিবৃক্ষ শেখ হাসিনা” দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন।বনেকের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী শীতবস্ত্র বিতরণ।আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।

সুনামগঞ্জের বন্যার্তদের পাশে লাকসামের সংবাদকর্মী।

স্টাফ রিপোর্টারঃ

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা ভারী বর্ষণে সিলেট এবং সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। বন্যার্তদের উদ্ধারে শুক্রবারই মাঠে নেমেছে সেনাবাহিনী। পরিস্থিতি ক্রমে ভয়াবহ হয়ে পড়ায় উদ্ধার তৎপরতায় যোগ দিয়েছেন সেনাবাহিনী, নৌবাহিনী ও কোস্ট গার্ডের সদস্যরাও।

বুধবার কুমিল্লার লাকসাম থেকে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির লাকসাম প্রতিনিধি ও বিবিসিবার্তা২৪ এর প্রকাশক ও সম্পাদক এম এ কাদের অপু এর উদ্যোগে ৫০০ পরিবারকে শুকনো খাবার, ২০০টি মোবাইল চার্জার ও নগদ ৬৮,৩০০ টাকা দিয়ে সুনামগঞ্জবাসীর কাছে বুধবার (২২ই জুন) পৌছে দেওয়া হয়েছে।

সিলেট-সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলের বন্যা পরিস্থিতি নাড়া দিয়েছে সারাদেশের মানুষকে। সামাজিক যোগাযোগমাধ্যমে সাহায্যের আর্তি জানাচ্ছেন অনেকেই। দেশের ভয়াবহ এ বন্যা পরিস্থিতি নাড়া দিয়েছে মানুষের অন্তরে। তারই ধারাবাহিকতায় থেমে নেই কুমিল্লার লাকসামের মানুষও।

বিভিন্ন জনের কাছ থেকে বিকাশ, নগদ ও ব্যাংক একাউন্টে এই অর্থ কালেকশন করে বন্যার্তদের পাশে দাড়াতে সাহায্য চেয়ে বিভিন্ন জনকে বলার পর পরই এই অর্থ আসা মাত্রই সুনামগঞ্জের বন্যার্তদের কাছে পাঠিয়ে দেন এই অনুদান।

এইদিকে সাংবাদিক এম এ কাদের অপু জানান, আমি খুবই অসুস্থ, আজকে ২৬ দিন আমি অসুস্থ হয়ে ডাক্তারের পরামর্শে বেডরেষ্টে আছি, এরই মধ্যে সুনামগঞ্জ ও সিলেটের অবস্থা দেখে নিজেকে ঠিক রাখতে না পেরে আমার বন্ধুবান্ধবদের সাথে পরামর্শ করে মাত্র ২ দিনের মাথায় ১ লক্ষ ২৫ হাজার ৩ শত ২৫ টাকা সাহায্য পেয়েছি। সামান্য এই সহযোগিতা করতে পেরে নিজের কাছে অনেক ভালো লাগছে। যারা দেশে ও বিদেশ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১