July 4, 2022, 10:13 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

সুনামগঞ্জের বন্যার্তদের পাশে লাকসামের সংবাদকর্মী।

স্টাফ রিপোর্টারঃ

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা ভারী বর্ষণে সিলেট এবং সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। বন্যার্তদের উদ্ধারে শুক্রবারই মাঠে নেমেছে সেনাবাহিনী। পরিস্থিতি ক্রমে ভয়াবহ হয়ে পড়ায় উদ্ধার তৎপরতায় যোগ দিয়েছেন সেনাবাহিনী, নৌবাহিনী ও কোস্ট গার্ডের সদস্যরাও।

বুধবার কুমিল্লার লাকসাম থেকে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির লাকসাম প্রতিনিধি ও বিবিসিবার্তা২৪ এর প্রকাশক ও সম্পাদক এম এ কাদের অপু এর উদ্যোগে ৫০০ পরিবারকে শুকনো খাবার, ২০০টি মোবাইল চার্জার ও নগদ ৬৮,৩০০ টাকা দিয়ে সুনামগঞ্জবাসীর কাছে বুধবার (২২ই জুন) পৌছে দেওয়া হয়েছে।

সিলেট-সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলের বন্যা পরিস্থিতি নাড়া দিয়েছে সারাদেশের মানুষকে। সামাজিক যোগাযোগমাধ্যমে সাহায্যের আর্তি জানাচ্ছেন অনেকেই। দেশের ভয়াবহ এ বন্যা পরিস্থিতি নাড়া দিয়েছে মানুষের অন্তরে। তারই ধারাবাহিকতায় থেমে নেই কুমিল্লার লাকসামের মানুষও।

বিভিন্ন জনের কাছ থেকে বিকাশ, নগদ ও ব্যাংক একাউন্টে এই অর্থ কালেকশন করে বন্যার্তদের পাশে দাড়াতে সাহায্য চেয়ে বিভিন্ন জনকে বলার পর পরই এই অর্থ আসা মাত্রই সুনামগঞ্জের বন্যার্তদের কাছে পাঠিয়ে দেন এই অনুদান।

এইদিকে সাংবাদিক এম এ কাদের অপু জানান, আমি খুবই অসুস্থ, আজকে ২৬ দিন আমি অসুস্থ হয়ে ডাক্তারের পরামর্শে বেডরেষ্টে আছি, এরই মধ্যে সুনামগঞ্জ ও সিলেটের অবস্থা দেখে নিজেকে ঠিক রাখতে না পেরে আমার বন্ধুবান্ধবদের সাথে পরামর্শ করে মাত্র ২ দিনের মাথায় ১ লক্ষ ২৫ হাজার ৩ শত ২৫ টাকা সাহায্য পেয়েছি। সামান্য এই সহযোগিতা করতে পেরে নিজের কাছে অনেক ভালো লাগছে। যারা দেশে ও বিদেশ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১