July 4, 2022, 9:52 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

সিরাজগঞ্জে ৫ম শ্রেনীর ছাত্র নিখোঁজ, শেয়ার করার জন্য অনুরোধ।

সিরাজগঞ্জ সদর পৌরসভার ৯ নং ওয়ার্ডের একডালা গ্রামের মো: মাহিন সেখ (১২) নামে ৫ম শ্রেণির এক ছাত্র নিখোঁজ হয়েছে। গত রবিবার ১২ই জুন দুপুরে মায়ের উপর অভিমান করে বাড়ীর কাউকে কিছু না জানিয়ে বাড়ী হইতে বের হয়ে যায়। তার পর আর বাড়ীতে ফেরৎ আসে নাই।

এদিকে ছেলেকে খুঁজে পেতে মরিয়া বাবা-মা। আত্বীয়-স্বজনের বাড়ীসহ সম্ভাব্য স্থানে খোঁজাখোঁজি করার পরেও না পেয়ে অবশেষে সিরাজগঞ্জ সদর থানায় সাধারন ডায়রি করেন মাহিনের বাবা ছাকমান সেখ। থানার ডায়রি নাম্বার – ৯৭১।

মাহিন সেখ পৌর শহরের একডালা গ্রামের ছাকমান সেখের ছেলে। সে একডালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

সদর থানা ও স্থানীয় সূত্র জানায়, মাহিন গত রবিবার দুপুরের দিকে মায়ের সাথে অভিমান করে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। কোথাও খুঁজে না পেয়ে সিরাজগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা ছাকমান সেখ।

মাহিনের বাবা ছাকমান সেখ বলেন, ‘চার দিন ধরে ছেলেটা নিখোঁজ। আমরা খুব দুশ্চিন্তায় আছি। আমরা বুঝতে পারছি না ছেলেটি কোথায় আছে, কেমন আছে। কার খপ্পরে পড়েছে, কিছুই জানি না। কেউ আমার ছেলের সন্ধান দিতে পারছে না।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, মাহিন সেখের সন্ধান পেতে পুলিশ কাজ করছে। আশা করি খুব দ্রুত মাহিন সেখের সন্ধান পাবো।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১