September 25, 2022, 11:05 am

#
ব্রেকিং নিউজঃ
ময়মনসিংহের নান্দাইলে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি,ককটেল বিস্ফোরণ।কুমিল্লায় মেম্বার কল্যাণ এসোসিয়েশন সম্মেলন অনুষ্ঠিত।ঘুম ভাঙ্গে By খোরশেদ আলম চৌধুরী।শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মসিকে মতবিনিময় সভা অনুষ্ঠিত।প্রাথমিক শিক্ষায় মা-সমাবেশ By ফারজানা চৌধুরী স্বর্না।একজন সফল ফ্রিল্যান্সার সাকিব হোসেন হৃদয়।ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানেঃ পুলিশ সুপার।ময়মনসিংহ পাট গোদাম ব্রিজ মোড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ।লাকসামে নিয়ন্ত্রণ হারিয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত।বরুড়া মাদ্রাসা ও মসজিদে ১কোটি ২০ লক্ষ টাকার অনুদান দিলেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান এ জেড শফি উদ্দিন শামীম।

সিরাজগঞ্জের ভাটপিয়ারী জ রাঃ সাঃ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনমিলনী অনুষ্ঠিত।

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

“বন্ধুত্বের টানে, বন্ধুর পানে” এই স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের ভাট পয়ারী জ রাঃ সাঃ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রী দের পুনমিলনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার জ রাঃ সাঃ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রাক্তন ছাত্র ছাত্রীদের আয়োজনে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে সকাল থেকে নিজেদের মাঝে কুশল বিনিময়, র‍্যালি, পরিচিতি পর্ব, স্মৃতিচারণ, আলোচনা শেষে দুপুরের খাবার পরে গুনীজন সন্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে মমতাজ শিল্পির সঞ্চালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মাদ আব্দুল মোনায়েম খান সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে গুণীজন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্রছাত্রী বৃন্দ।

সামাজিক দায়বদ্ধতার তাগিদ থেকে ভবিষ্যতে বন্ধু, বন্ধুর জন্য মানুষ মানুষের জন্য বিভিন্ন কার্যক্রমে গতিশীলতাসহ মানবিক কাজগুলো এগিয়ে নেওয়ার প্রত্যয়ে আমরা ভাটপিয়ারী জ রাঃ সাঃ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীরা প্রতিজ্ঞাবদ্ধ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০