December 4, 2022, 5:28 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

সিনিয়র সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির

সিনিয়র সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির

*”রাত ৩,৩০। ডিউটি পার্টি চেক করছি। আমাকে দেখে ইনচার্জ দৌড়ে এলো। দুর থেকে খেয়াল করলাম এক কনস্টেবল গাড়িতে ঝিম দিচ্ছে। ডেকে আনলাম। বললাম ঝিমাচ্ছ কেন? কি ডিউটি করো?
বললাম কয়দিন নাইট করো সপ্তাহে?
উত্তর, প্রতিদিন।
গতকাল নাইট করেছো?
-উত্তর জ্বী স্যার।
কাল কি ডিউটি?
-উত্তর, সকাল ১০টা হতে ইমার্জেন্সী ডিউটি তারপর আবার সন্ধ্যা হতে আবার নাইট ডিউটি।
এ কথা বলতে বলতে ওর চোখে সন্ধ্যা নেমে আসছিলো। কষ্টের তীব্র গ্লানি আর না ঘুমানে টলমল চোখ সহমর্মিতার এক চাহনি দিয়ে আমায় ঘায়েল করে ফেললো। আর সহ্য করতে পারলাম না। জড়িয়ে নিলাম বুকে। এভাবেই আমাদের মেট্রিক পাশ কনস্টেবল রাতের পর রাত জেগে দেশ পাহারা দিয়ে যাচ্ছে। পদের তুলনায় পুলিশ সদস্য কম হওয়ায় সবাইকে অনেক ডিউটি করতে হয়। তবুও এদের কষ্ট নেই, হাহাকার নেই, না নেই। তবুও এরা খারাপ! এরা আর যাই করুক এক লক্ষ বিশ হাজার কোটি টাকার ঋন খেলাপি নয়।

এরাই জাতির ক্রান্তিলগ্নে জীবন দিতে পিছুপা হয়না। এরা নির্ভয়। এরা অনুগত। এরা আমাদের পুলিশ বাহিনীর অহংকার।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১