November 30, 2022, 9:09 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

সাদুল্লাপুরে ইভটিজিংকারীর কারাদন্ড

সাদুল্লাপুরে ইভটিজিংকারীর কারাদন্ড
———————–
ইভটিজিং করার অপরাধে সাদুল্লাপুর থানা এলাকার হামিন্দপুর গ্রামের জনৈক ফুল মিয়ার পুত্র মোঃ শামিম মিয়া (১৮) কে তিন মাসের কারাদন্ড প্রদান করেছে মোবাইল কোর্ট।
উক্ত অভিযুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানে যাতায়াতের পথে প্রতিদিনই ছাত্রীদেরকে অশ্লীল অঙ্গভঙ্গি ও অশালীন কথাবার্তা বলে ডিস্টার্ব করতো।
প্রতিদিনের মতো আজও ১৪ মে, ২০১৯ খ্রিঃ তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার সময় সাদুল্লাপুর বড় ব্রীজের উপরে সে নবম শ্রেণির ছাত্রী (নাম প্রকাশ করা হলো না) কে স্কুলে যাবার পথে উত্যক্ত করলে উক্ত ছাত্রী সাদুল্রাপুর থানায় এসে জানালে তাৎক্ষনিকভাবে সাদুল্লাপুর থানা পুলিসের চৌকশ টিম উক্ত শামিমকে গ্রেফতার করে মোবাইল কোর্ট এর আওতায় নেয়া হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট (মোবাইল কোর্ট) তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। অভিযুক্তকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১