January 28, 2023, 10:08 am

#
ব্রেকিং নিউজঃ
সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?নিখোঁজ সংবাদ😥সোনারগাঁয়ে আশা রিয়ারচর নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে।ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ অভিবাসন ও পুনরেকত্রীকরণ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়।কুমিল্লায় স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।পেকুয়ায় গলা কেটে টমটম নিয়ে যাওয়ার সময় ডাকাত আটক।চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩ ১৮টি পদে প্রার্থী ২৭ জন, ৭টিতে একক প্রার্থী।

সাংবাদিক মাসুদের মুক্তির দাবীতে লালমাই প্রেস ক্লাবের মানববন্ধন।

সাংবাদিক মাসুদের মুক্তির দাবীতে লালমাই প্রেস ক্লাবের মানববন্ধন।

-মোঃ নাছির আহাম্মেদ(লালমাই)

-২৮শে জুলাই রবিবার লালমাই প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক রিয়াজ মোরশেদ মাসুদকে মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে ও মুক্তির দাবীতে মানববন্ধনের আয়োজন করে লালমাই প্রেস ক্লাব।
লালমাই প্রেস ক্লাবের সভাপতি ডঃমোহাম্মদ শাহজাহান মজুমদারের সভাপতিত্বে লালমাই উপজেলার বাগমারা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যে প্রেস ক্লাবের সভাপতি বলেন,আমাদের প্রেস ক্লাবের অন্যতম সাংবাদিক নেতা রিয়াজ মোরশেদ মাসুদকে চট্টগ্রাম বন্দর কতৃপক্ষের মিথ্যা মামলায় রাতের আধারে অন্যায় ভাবে গ্রেপ্তার করেছে,আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি,অনতিবিলম্বে আমরা তার মুক্তির দাবী জানাচ্ছি,চট্টগ্রাম বন্দর কতৃপক্ষ নিজেদের অপরাধ ঢাকতে রিয়াজ মোরশের মাসুদকে গ্রেপ্তার করেছে, ঈদের আগে আমরা তার মুক্তির দাবী জানাচ্ছি।
মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,লালমাই প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও লালমাই বার্তার বার্তা সম্পাদক মোঃ কামাল হোসেন,লালমাই প্রেস ক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক ও দৈনিক ময়নামতির প্রতিনিধি সাংবাদিক এমদাদ মজুমদার,লালমাই প্রেস ক্লাবের অর্থ-সম্পাদক ও কুমিল্লার সময়ের নির্বাহি সম্পাদক প্রদিপ মজুমদার,লালমাই প্রেস ক্লাবের নির্বাহি সদস্য অমর কৃষ্ণ বনিক, লালমাই প্রেস ক্লাবের সহ-শিক্ষা ও তথ্যা প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও লালমাই বার্তার সম্পাদক মোঃ নাছির আহাম্মেদ,লালমাই প্রেস ক্লাবের সমাজ কল্যান সম্পাদক সাংবাদিক মোঃ জুয়েল রানা মজুমদার, লালমাই প্রেস ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মতিন।
মানববনন্ধনে আরো উপস্থিত ছিলেন,সাংবাদিক
সাইফুল ইসলাম, সাংবাদিক জহিরুল ইসলাম,সাংবাদিক মহিউদ্দিন বিন নুরু ,সাংবাদিক জসিম উদ্দিন,ফটো সাংবাদিক এস এম কামাল প্রমুখ।
সভায় সাংবাদিক নেতারা মিথ্যা মামলা তুলে নিয়ে সাংবাদিক নেতা রিয়াদ মোরশের মাসুদের মুক্তি দিতে প্রশাসনকে আহব্বান জানান,অনতিবিলম্বে তার মুক্তি না দিলে সাংবাদিক সমাজ চুপ করে থাকবেনা তাই সাংবাদিক নেতারা মামলা প্রত্যাহার করে তাকে মুক্তির দাবী জানান।

উল্যেখ্যঃ-

১৮ই জুলাই ৩ঃ৩০ মিনিটের সময় চট্রগ্রাম বন্দর থানা পুলিশ লাকসাম এসে রিয়াজ মোর্শেদ মাসুদের ভাড়া বাড়ি থেকে গ্রেফতার করে চট্রগ্রাম নিয়ে যায়।
সম্প্রতি চট্রগ্রামের বন্দর কর্তৃপক্ষের বিরুদ্ধে একটি নিউজ প্রকাশ করেন রিয়াজ মোর্শেদ মাসুদ, তারই ধারাবাহিকতায় বন্দর কর্তৃপক্ষ তথ্য প্রযুক্তি আইনের মামলা করলে ১৮/০৭/২০১৯ ইং তারিখ ভোর রাতে রিয়াজ মোর্শেদ কে তার লাকসামের বাসা থেকে আটক করে চট্রগ্রাম বন্দর থানায় নিয়ে যায় বলে নিশ্চিত করেছিল বন্দর থানা কর্তৃপক্ষ,তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১