January 28, 2023, 10:32 am

#
ব্রেকিং নিউজঃ
সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?নিখোঁজ সংবাদ😥সোনারগাঁয়ে আশা রিয়ারচর নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে।ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ অভিবাসন ও পুনরেকত্রীকরণ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়।কুমিল্লায় স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।পেকুয়ায় গলা কেটে টমটম নিয়ে যাওয়ার সময় ডাকাত আটক।চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩ ১৮টি পদে প্রার্থী ২৭ জন, ৭টিতে একক প্রার্থী।

সাংবাদিক নেতা আজাদের ওপর সন্ত্রাসি হামলা: বিএমএসএফ’র প্রতিবাদ

সাংবাদিক নেতা আজাদের ওপর সন্ত্রাসি হামলা:
বিএমএসএফ’র প্রতিবাদ
শের ই গুল
………….. .
ঢাকা ১৪ মে ২০১৯: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও অনলাইন সম্পাদক পরিষদের আহবায়ক আবুল কালাম আজাদের ওপর সন্ত্রাসি হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার সাতারকুল এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয় সাংবাদিকরা তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় বিকেলে বাড্ডা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতির কথা জানানো হয়েছে।

এদিকে বিকেলে বিএমএসএফ’র পক্ষ থেকে পাঠানো বিবৃতিতে সাংবাদিক নেতার ওপর অতর্কিত হামলায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করা হয়েছে।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, সাংবাদিকেরা আজ আর কোথাও নিরাপদ নয়। নিজের স্বার্থে যে কেউ সাংবাদিকের গায়ে হাত তুলতে দ্বিধাবোধ করছেন না। সাংবাদিকেরা যেন ফুটবল। যেমন খুশি খেলতে পারছেন! এই অবস্থা থেকে সাংবাদিকদের বেরিয়ে আসতে হবে। সাংবাদিক সমাজকে মুক্তি দিতে হবে। সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়ন করতে হবে। সন্ত্রাসী অনিক ও তার সহযোগিদের গ্রেফতার করা না হলে সংগঠনের পক্ষ থেকে কঠোর কর্মসূচী গ্রহনেরও হুশিয়ারী দেয়া হয়।

আহত সাংবাদিক আবুল কালাম আজাদ দুপুর ৩টায় ঢাকা মেডিকেলে সাংবাদিকদের কাছে জানিয়েছেন, তার বাসার গ্যারেজে বহিরাগত গাড়ি রাখাকে কেন্দ্র করে হামলা চালিয়ে সিসি ক্যামেরা ভাংচুর করে শারিরীক লাঞ্ছিত করে।
হত্যা, মাদকসহ বিভিন্ন মামলার আসামি সন্ত্রাসি অনিক ও তার সহযোগি জুয়েল ও মাহবুব এ হামলা চালায়। এতে আজাদের শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম হয়েছে।
আজাদ এ সময় নিজেকে একজন সাংবাদিক পরিচয় দিলেও সন্ত্রাসি অনিক গোটা সাংবাদিক জাতিকে অকথ্য ভাষায় গালাগাল করে। এ নিয়ে বাড়াবাড়ি করলে আজাদের বড় ধরনের ক্ষয়ক্ষতির হুমকি দেয়। সংগঠনের পক্ষ থেকে অবিলম্বে সন্ত্রাসি অনিক ও তার সহযোগিদের গ্রেফতারের দাবি করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১