July 4, 2022, 8:42 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

সাংবাদিক জাফর হত্যার মূল আসামি ঢাকায় গ্রেপ্তার।

নিউজ ডেস্কঃ

পটুয়াখালীর কলাপাড়ায় সাংবাদিক আবু জাফর হত্যার মূল আসামিকে রাজধানী থেকে গ্রেপ্তার করেছে কলাপাড়া থানা পুলিশ।
সোমবার (১৩ জুন) দুপুরে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, গত ১১ জুন ঢাকার উত্তরা থেকে কলাপাড়া থানা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার ব্যক্তির নাম সোহাগ হাওলাদার (৪২)। তিনি নিহত প্রদীপের আপন ভাই।প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ পুলিশকে জানায়, জমি নিয়ে বিরোধের জেরে তিনি একই এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।জানা যায়, গত ৫ জুন দিবাগত রাত একটার পর কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের রজপাড়া গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে সাংবাদিক প্রদীপের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তাকে ধারালো চাকু দিয়ে পেটের ডান পাশে ও ডান হাতে আঘাত করে হত্যার পর মরদেহ পুকুরে ফেলে দেয়। পুলিশ ওই রাতেই রক্তমাখা চাকুটি উদ্ধার করে। তখন থেকেই পলাতক ছিলো সোহাগ।
ওসি জসীম জানান, সোহাগ গত ৫ জুন আমতলী বাজার থেকে ৮০ টাকা দিয়ে একটি চাকু কিনে বাড়িতে আসে। রাত আটটার দিকে প্রদীপকে বাড়ি থেকে ডেকে বাড়ির সামনে বসে কথা বলে। জমি নিয়ে পূর্ব বিরোধ থাকায় তর্কাতর্কির এক পর্যায়ে সোহাগের কোমরে থাকা চাকু দিয়ে তাকে হত্যা করে পালিয়ে যায়।
এই পুলিশ কর্মকর্তা জানান, ঘটনার রাতে সোহাগ প্রথমে বরিশাল গিয়ে একদিন অবস্থান করে। এরপর চাঁদপুর, কুমিল্লা হয়ে ঢাকায় আত্মগোপন করে।
উল্লেখ, হত্যার পর দিন নিহতের স্ত্রী জিনিয়া আক্তার তার সেজ ভাসুর সোহাগ হাওলাদারকে প্রধান আসামি করে অজ্ঞাত পাঁচ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন
আবু জাফর প্রদীপ দৈনিক গণকন্ঠ পত্রিকার কলাপাড়া প্রতিনিধি ছাড়াও কলাপাড়া সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। শুধু সম্পত্তি নাকি এই হত্যার পেছনে অন্যকিছু- বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্তের দাবি জানিয়েছেন কলাপাড়ার গণমাধ্যমকর্মীরা।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১