September 25, 2022, 11:01 am

#
ব্রেকিং নিউজঃ
ময়মনসিংহের নান্দাইলে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি,ককটেল বিস্ফোরণ।কুমিল্লায় মেম্বার কল্যাণ এসোসিয়েশন সম্মেলন অনুষ্ঠিত।ঘুম ভাঙ্গে By খোরশেদ আলম চৌধুরী।শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মসিকে মতবিনিময় সভা অনুষ্ঠিত।প্রাথমিক শিক্ষায় মা-সমাবেশ By ফারজানা চৌধুরী স্বর্না।একজন সফল ফ্রিল্যান্সার সাকিব হোসেন হৃদয়।ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানেঃ পুলিশ সুপার।ময়মনসিংহ পাট গোদাম ব্রিজ মোড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ।লাকসামে নিয়ন্ত্রণ হারিয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত।বরুড়া মাদ্রাসা ও মসজিদে ১কোটি ২০ লক্ষ টাকার অনুদান দিলেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান এ জেড শফি উদ্দিন শামীম।

সাংবাদিককে মাদক ব্যবসায়ী আসিফের হুমকি,থানায় জিডি।

স্টাফ রিপোর্টারঃ

যশোর মুড়লি জোড়া মন্দিরস্থ অভিজাত এলাকা সিলেট চুনঘর ও যশোর চুনঘর নামে দুইটি প্রতিষ্ঠানের মালিক মৃত শফিকুল ইসলাম একটি বাড়ি ভাড়া নেন। সেই সিলেট চুনঘর ও যশোর চুনঘরে সবার অগোচরে দীর্ঘদিন ধরে মাদক সাপ্লাইয়ের ব্যবসা করে আসছিলেন মৃত শফিকুল ইসলামের বখাটে ছেলে আসিফ উরফে তামিম মোল্লা, ছোটভাই সাকিব ও মামা সুমন। সর্বশেষ গোয়েন্দা রিপোর্ট পত্রিকার কাছে এ সংক্রান্ত তথ্য আসে।

এমন সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জানা যায় আসিফ ও তারভাই দীর্ঘদিন যাবত ইয়াবা,ফেন্সিডিল ও বিদেশি মদের ব্যবসা করে আসছে বলে এলাকাবাসী জানান।

এলাকাবাসী আরো জানান,চুন ব্যবসার আড়ালে আসিফ দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদকের ব্যবসা করে আসছিলেন। তারা এসব মাদক কোথা থেকে সংগ্রহ করতেন কিংবা তাদের কাছে কারা পৌঁছে দিত তা তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে। আসিফের বিরুদ্ধে চুরি,অপহরণ,ছিনতাইয়ের মামলা আছে।

আসিফ ওরফে তামিম মোল্লা গোয়েন্দা রিপোর্ট এর প্রধান সম্পাদক আবুল হোসেন মজুমদারকে ফোন করে বলেন তার বিরুদ্ধে কোন সংবাদ প্রকাশ করলে তার পরিনাম শুভ হবে না বলে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং হত্যার হুমকি দেন। এ ব্যাপারে মতিঝিল জিডি করা হয়েছে জিডি নং ২৭৪ তারিখ ৪/৮/২০২২।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০