December 8, 2022, 10:02 pm

#
ব্রেকিং নিউজঃ
পূবাইল থানা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত।রেলওয়ের নতুন মহাপরিচালক কামরুল আহসান।আনন্দ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলা ও রশি দিয়ে বেঁধে রাখার হুমকি।১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে।কুমিল্লার বিদায়ী ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়।চৌদ্দগ্রামে উপজেলা জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা।ঝিনাইদহ মহেশপুরে ৬ হাজার কৃষককে দেওয়া হলো সরকারের বিনা মুল্যের সার ও বীজ।ঝিনাইদহ মহেশপুরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার।

সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজ সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত যারা উপরে সাদা ভিতরে কালো কাউকে ছাড়বো না। এলজিআরডি মন্ত্রীর ঘোষণা

 সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজ সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত যারা উপরে সাদা ভিতরে কালো

কাউকে ছাড়বো না। এলজিআরডি মন্ত্রীর ঘোষণা

রবিউল হোসাইন সবুজঃ

শনিবার বেলা ১১টা লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে উপস্তিত ছিলেন প্রধান অতিথি হিসাবে বাংলাদেশ সরকারের স্হানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী জনাব মোঃ তাজুল ইসলাম এমপি। এ বর্ধিত সভার সভাপতিত্ব করেন লাকসাম পৌরসভা আওয়ামীলীগ এর সভাপতি ও লাকসাম প্রেসক্লাব এর সম্মানিত সভাপতি মোঃ তাবারক উল্লাহ কায়েস। উপস্থিত লাকসাম উপজেলার চেয়ারম্যান মোঃ ইউনুছ ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পরশী সাহা, পৌরসভা চেয়ারম্যান মোঃ আবুল খায়ের, এডভোকেট তানজিন্‌ এ্যাডভোকেট রফিকুল ইসলাম হীরা। আরো উপস্থিত ছিলেন লাকসাম আওয়ামীলীগ এর দুরসময় এর নেতা আলহাজ্জ ইসহাক মিয়া, লাকসাম পৌরসভা১ং থেকে ৯ং ওয়ার্ডে কাউন্সিলর ও সকল ইউনিয়নের চেয়ারম্যানগণ ও সেচ্ছাসেবী লীগ এর সহ-সভাপতি জাঙ্গির, মনির, ইউসুফ, আব্দুল আজিজ, লাকসাম উপজেলার ছাএলীগের সভাপতি মো: সিহাব, সহ-সভাপতি সাইফুল ইসলাম, কলেজ আহবায়ক রাজু, পায়েল কবির, ফরিদ তুষার, জাহিদ, তামিম। এবং লাকসাম উপজেলার সাংস্কৃতিক লীক এর যুগ্ম আহবায়ক, লাকসাম মাইলস্টোন স্কুলে এন্ড কলেজের শিক্ষক,  রবিউল হোসাইন (সবুজ) সহ আওয়ামীলীগ এর অন্যান্য নেত্বিবৃন্দ। উক্ত বর্ধিত সভায় মাননীয় মন্ত্রী মহোদয়ের ঘোষণা দেন সন্ত্রাস, চাঁদাবাজ দুর্নীতিবাজ সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত যারা উপরে সাদা ভিতরে কালো মানুষগুলোর ব্যাপারে বিভিন্ন ওয়ার্ডে অভিযান চলবে। আর লাকসাম দৌলতগজ্ঞ বাজারে বহুতল বিল্ডিং করা হবে। লাকসাম কে আরো উন্নত করার জন্য নানা পদক্ষেপ নিবেন। লাকসাম বাশী মাননীয় মন্ত্রী মহোদয়ের অভিযানকে স্বাগত জানাই সঠিক তদন্তের মাধ্যমে ওয়ার্ডের সমস্যাগুলো তুলে নেওয়া হোক।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১