July 4, 2022, 8:42 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কুবি ছাত্রলীগের শোভাযাত্রা।

কুবি প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আনন্দ শোভাযাত্রা করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। ১৭ মে (মঙ্গলবার) সকাল সাড়ে ৯ টায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যদিয়ে এ দিবসটি পালন করা হয়।
দিবসটি উপলক্ষে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজের নেতৃত্বে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভাস্কর্যের পাদদেশে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভার ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, বাঙালির চিরঞ্জীব আশা ও অনন্ত অনুপ্রেরণার উৎস মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকের এইদিনে মৃত্যুর হুমকি নিয়ে এ দেশের মাটিতে পা রাখেন। যার ফলে আজকে সারাদেশের চিত্রে শুধু উন্নয়ন আর উন্নয়ন চোখে পড়ে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি এদেশে না আসত তাহলে পাকিস্তানের দোসররা দেশকে লুটেপুটে খেতো।
এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ বিভিন্ন হল ও অনুষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১