December 1, 2022, 5:39 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

শুভ জন্মদিন কুমিল্লার পরিচ্ছন্ন ও পরিশ্রমী সাংবাদিক মোঃ হুমায়ুন কবির মানিক।

শুভ জন্মদিন কুমিল্লার পরিচ্ছন্ন ও পরিশ্রমী সাংবাদিক মোঃ হুমায়ুন কবির মানিক।
জীবন মানে সংগ্রাম। মানবজীবনের বাঁকে বাঁকে অজস্র প্রতিকূলতার গল্প থাকে। যাবতীয় প্রতিকূলতা উপেক্ষা করে এগিয়ে চলার নামই জীবন। পরোপকারী, নিরহংকারী ও সাদা মনের মানুষ হিসেবে কুমিল্লার সকল শ্রেণি-পেশার মানুষের কাছে আপনার গ্রহণযোগ্যতায় নিন্দুকেরা ঈর্ষান্বিত হলেও আমরা তরুণ প্রজন্ম বরাবরই অনুপ্রাণিত হই। বিচলিত হবেন না। সাংবাদিকতাকে জনসেবার মাধ্যম ভেবে অতীতের ন্যায় আগামী দিনেও নির্ভীক পথচলা অব্যাহত রাখুন। শুভ কামনা নিরন্তর।এক নজরে সাংবাদিক মোঃ হুমায়ুন কবির মানিক:
মোঃ হুমায়ুন কবির মানিক কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের বিনয়ঘর গ্রামের কৃতি সন্তান। ২০০০ সালে দক্ষিণ কুমিল্লার প্রাচীনতম পত্রিকা ‘সাপ্তাহিক লাকসাম’ এর সম্পাদক, প্রয়াত ভাষা সৈনিক আব্দুল জলিলের হাত ধরে তিনি সাংবাদিকতা শুরু করেন। ক্রমাগতিক পথচলায় সাংবাদিক মোঃ হুমায়ুন কবির মানিক মনোহরগঞ্জ প্রেসক্লাবের দুই দুই বারের নির্বাচিত সভাপতি এবং বর্তমান আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০১১-১৩ সাল পর্যন্ত কুমিল্লা থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক অপরাধ সংবাদ’ এর নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০১২ সাল থেকে অদ্যাবধি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় পত্রিকা ‘দৈনিক মানবজমিন’ এর মনোহরগঞ্জ প্রতিনিধি, সূচনালগ্ন থেকে অদ্যাবধি ‘দৈনিক আজকের জীবন’ এর নিজস্ব প্রতিবেদক এবং ২০১৫ সাল থেকে অদ্যাবধি বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘বিজয় টিভি’র কুমিল্লা জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও ঢাকা থেকে প্রকাশিত জাতীয় পত্রিকা ‘দৈনিক বর্তমান’, কুমিল্লা থেকে প্রকাশিত ‘দৈনিক কুমিল্লার কাগজ’ এবং ‘দৈনিক বাংলার আলোড়ন’ সহ বেশ কয়েকটি জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় নিজস্ব প্রতিবেদক হিসেবে নিযুক্ত রয়েছেন সৃজনশীল সাংবাদিক মোঃ হুমায়ুন কবির মানিক।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১