January 30, 2023, 5:38 am

#
ব্রেকিং নিউজঃ
যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার রচিত “হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং শান্তিবৃক্ষ শেখ হাসিনা” দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন।বনেকের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী শীতবস্ত্র বিতরণ।আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।

শান্তির আলো প্রতিদিন-এর উদ্যোগে দুঃখী ও দরিদ্রদের মাঝে শীত বস্র বিতরণ।

মোহাম্মদ জানে আলমঃ

শান্তির আলো চড়িয়ে পড়ুক প্রতিদিনই প্রত্যেকটি সমাজ পরিবার ও পরিবারের সদস্যদের মাঝে তথাপি সারা বাংলায়। এই শ্লোগানটি সামনে রেখে ২০১৬ইং থেকে পথ চলা “শান্তির আলো প্রতিদিন” সংগঠন। প্রতিবছরের ন্যায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভ অনুষ্ঠিত হয়।
শান্তির আলো প্রতিদিন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ডাঃ হিলালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং আদ্রা দক্ষিণ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবু ইউসুফ কোম্পানী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসমিল্লাহ মৎস্য খামার এন্ড লেয়ার ফার্মের প্রোপাইটর মোঃ বাছির উদ্দিন, আদ্রা দক্ষিণ ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ মামুন মজুমদার।

আরো উপস্থিত ছিলেন অধ্যাপক জসিম উদ্দিন, হারুন অর রশিদ, হুমায়ুন কবির বাবলু, মোঃ ফারুক, রুহুল আমিন, হাজী মোহাম্মদ, রাকিব হোসেন ইউসুফ, আব্দুল মতিন, মোঃ ওহাবসহ প্রমূখ।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন আমরা সামাজিক জীব, একে অপরের সাথে ভ্রাতৃত্বপূর্ণ আচরণের মাধ্যমে সমাজে শান্তির আলো চড়িয়ে দেওয়া সম্ভব। আমরা এমন আচরণ করবো, যেন মৃত্যুর পরেও জীবিত থাকতে পারি। এতে সমাজে থাকবে না কোন রাহাজানি, হানাহানি, মারামারি কিংবা অরাজকতা। আজকে সামাজিক সংগঠন শান্তির আলো প্রতিদিন-এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এই বার্তা পৌঁছাতে চাই যে- “জন্ম হোক যেতায় সেতায়, কর্ম হোক ভালো”। তাহলেই সমাজে শান্তির আভাসের বেষ্টনী তৈরী হবে।
অতঃপর আমরা “শান্তির আলো প্রতিদিন” সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করছি।
আলোচনা শেষে মোঃ মহিন উদ্দিন পন্ডিতের সার্বিক তত্বাবধানে গরিব দুঃখী ও শীতার্তদের মাঝ কম্বল বিতরণ করা হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১