January 30, 2023, 3:56 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

শহরে ভূমিদস্যুর বিরুদ্ধে ভুক্তভোগীর মানববন্ধন।

কক্সবাজার প্রতিনিধি।

শহরের কলাতলীতে ভূমিদস্যুর হাত থেকে নিজেদের জমি রক্ষা ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার।

রবিবার সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আইনকে বৃদ্ধাআঙ্গুলী দেখিয়ে শহরের চিহ্নিত ভূমিদস্যু এনাম বাহিনী অবৈধভাবে তাদের জায়গা দখল করে শহরের কলাতলীস্থ ডলফিন মোড়ের পশ্চিম পাশে টিএম বার্মিজ মার্কেট নামের ভবন গড়ে তুলছে। যাহা সম্পূর্ণ বেআইনি। অথচ এই জায়গারটা বর্তমানে যুগ্ম জেলা জজ ১ম আদালত কক্সবাজারে মামলা চলমান রয়েছে। যার মামলা নং ৭৯১/২১। এছাড়াও এই জায়গায় ১৪৪ধারা জারি করেছে আদালত। কিন্তু তার কোন কিছু তোয়াক্কা না করে ৪৫ জন অসহায় ওয়ারিশগনকে বঞ্চিত করে ভবন নির্মাণ করে জায়গাটি আত্মসাৎ করার পায়তারা চালিয়ে যাচ্ছে ভূমিদস্যু এমামুল হক। দলিল থাকার স্বত্বেও এই ভূমিদস্যুর কাছে অসহায় ৯টি পরিবারের লোকজন। অনেক সময় প্রভাব কাটিয়ে গায়ের জোরে জমির অন্যান্য ওয়ারিশগণের উপর হামলা ও মিথ্যা মামলাও দায়ের করেছে। এই বিষয়ে প্রকৃত জায়গার মালিক গণ সংশ্লিষ্ট প্রশাসন ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
উক্ত মানববন্ধনে আব্দুল করিম, জসিম উদ্দিন, সাজেদা বেগম, শামসুন্নাহার, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ মূছা, নুর বেগম, দিলরুবা খানমসহ ভুক্তভোগীর পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১