November 30, 2022, 8:18 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লালমাইয়ে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর উপর হামলার অভিযোগ।

লালমাইয়ে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর উপর হামলার অভিযোগ।

মোঃজহিরুল ইসলাম:

কুমিল্লা, লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের চৌদ্দদোনা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী মো: সাইফুল ইসলামকে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে স্থানীয় যুবলীগ নেতা, মোঃ তাজুল ইসলামন কে, মৃত মোঃ হোসেনের ছেলেচৌদ্দদোনা গ্রামের বাসিন্দা।রবিবার দুপুরে স্কুলের অফিসে এ ঘটনা ঘটে।

এর আগে শনিবারও তাজুল ইসলাম স্কুলের অফিস কক্ষে সাইফুল ইসলামকে মারধর করে। এ ঘটনায় সাইফুল ইসলাম প্রতিকার চেয়ে লালমাই উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত আবেদন করেছেন। আবেদনের প্রেক্ষিতে ১৮ জুন উপজেলা নির্বাহী অফিসার কেএম ইয়াসির আরাফাত ৩ (তিন) সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন।

উপজেলা শিক্ষা অফিসার জাহানারা খানমকে প্রধান করে কমিটির অন্যরা হলেন সহকারী শিক্ষা অফিসার সাইফুল ইসলাম ও স্কুলের প্রধান শিক্ষক মোশারফ হোসেন।

আহত সাইফুল ইসলাম বলেন, শনিবার স্কুলের অফিস কক্ষে গিয়ে তাজুল আমাকে মারধর করে বলে স্কুলে যেন আর না যাই। বিষয়টি আমি লিখিতভাবে ইউএনও স্যারকে জানাই। রবিবার বিকাল ৩টায় ফের তাজুল স্কুলের অফিস কক্ষে প্রবেশ করে শিক্ষকদের উপস্থিতিতে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে আমাকে পিটায়। এতে আমার বাম হাত ভেঙ্গে যায়।
স্কুলের প্রধান শিক্ষক মোশারফ হোসেন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি আমি উপজেলা শিক্ষা অফিসকে লিখিতভাবে অবহিত করেছি।
লালমাই উপজেলা নির্বাহী অফিসার কেএম ইয়াসির আরফাত বলেন, ঘটনা তদন্তে উপজেলা শিক্ষা অফিসারের নেতৃত্বে তিন সদস্যের কমিটি গঠন করে দিয়েছি। কমিটির রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্মারক নং ৩৮.০০২.০১৫.০০.০০.০২৪.২০১০.১১২৩, তাং ২৬/১২/২০১২ইং এর প্রেক্ষিতে বাছাই কমিটি কতৃক নিয়োগ অনুমোদিত হওয়ায় গত ২৮ এপ্রিল স্কুল কতৃপক্ষের অনুরোধে চৌদ্দদোনা গ্রামের মরহুম সোলাইমানের ছেলে সাইফুল ইসলাম উল্লেখিত স্কুলে দপ্তরী কাম প্রহরী পদে যোগদান করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১