April 14, 2021, 4:06 am

#
ব্রেকিং নিউজঃ
চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের জরুরী সভা অনুষ্ঠিত.সাপাহার সদর ইউনিয়নে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ।রমজান আসার আগেই চট্টগ্রাম শপিং কমপ্লেক্সে ক্রেতাদের ভিড়।সাংবাদিক নিয়োগ নীতিমালা নেই বলেই জনকন্ঠ রক্ত ঝড়ালো: বিএমএসএফ।মামুনুল হকের আরেক ‘প্রেমিকা’র সন্ধান।গার্মেন্টস খোলা রাখার দাবি জানান পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএশীঘ্রই মুক্তি পাচ্ছে ‘আতেঁল প্রেমিক’চৌদ্দগ্রামে নারায়নপুর প্রবাসী সমিতির উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ।করোনা সচেতনতায় স্বাস্থ্য সামগ্রী বিতরণ।চট্টগ্রাম পটিয়া সাংবাদিক কাদের কে হত্যার চেষ্টায় সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

লালমাইয়ের পেরুলে সম্পত্তির জের ধরে হামলা, থানায় অভিযোগ।

এম এ কাদের অপুঃ কুমিল্লা জেলার লালমাই উপজেলার পেরুল গ্রামে জায়গাজমিন সংক্রান্ত বিষয়ে পূর্বশত্রুতার জের ধরে বাড়িঘরে হামলা ও একজনকে পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে।

থানায় অভিযোগ সূত্রে জানাযায়, গত ২৮ মার্চ সকাল অনুমান ৯;৩০ মিনিটের সময় বাদী শাহিদা বেগমের ঘর থেকে তার ১৭ বছরের ছেলে মুক্তাছির কে ০১/ নুরুন্নবী, ০২/ইসমাইল মজুমদার, ০৩/ রবিউল হোসেন, ০৪/ মোঃ হাসান ও জিসান সহ কয়েকজন মিলে টেনে নিয়ে গিয়ে নুরুন্নবীর বসত ঘরের সামনে এলোপাথাড়ি কিল, ঘুষি, লাথি ও ফিল্মি কায়দায় মেরে গুরুত্বর আহত করে। সে সময় শাহিদা বেগমের গলায় থাকা ১ভরি ১২ আনা ওজনের সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায় এবং কাউকে কোন কিছু না বলার জন্য হুমকি প্রদান করে।

উল্লেখিত ব্যক্তিগণ শাহিদা বেগমের বাড়ির টিনের বেড়া, এবং ঘরের ভিতরে থাকা আসবাবপত্র লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে পিতিয়ে ছিন্নভিন্ন করে দেয় পরে তাদের শোর চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে।

বাদী শাহিদা বেগমের স্বামী হাফেজ মোহাম্মদ মহিউদ্দিন অত্র গ্রামের একটি মসজিদের বিভিন্ন দায়িত্বে থেকে মসজিদের উন্নয়ন করে আসছিলেন এবং পরে উল্লেখিত আসামীদের নজরে আসলে তাকেও বিভিন্ন ভাবে এটা সেটা বলে মসজিদ থেকে বাহির করে দেয় যা ঘটেছিলো ২০১৭ সালে।

২০২১ সালে এসেও তাদের উপর জুলুম অত্যাচার দিন দিন বেড়েই চলছে বিদায় হাফেজ মোঃ মহিউদ্দিনের স্ত্রী শাহিদা আক্তার বাদী হয়ে লালমাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০