December 1, 2022, 6:24 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লালমাইতে হোমল্যান্ডের বীমা কর্মকর্তার গ্রামে গ্রাহকদের মানববন্ধন ও বিক্ষোভ।

মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।              গ্রাহক হয়রানি ও প্রতারণার অভিযোগে কুমিল্লার লালমাইতে আবদুর রহমান নামের এক বীমা কর্মকর্তার গ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বিক্ষুব্ধ গ্রাহকরা। শুক্রবার সকালে লালমাই উপজেলার মিতল্লা বাজারে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লালমাই, সদর দক্ষিণ ও চৌদ্দগ্রাম এলাকার প্রায় দুই হাজার গ্রাহক সমবেত হয়ে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন।

মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহক হারুনুর রশিদ, আব্দুল কুদ্দুস, খোরশেদ আলম প্রমুখ। এসময় বক্তারা বলেন, ‘অভিযুক্ত আবদুর রহমান
হোমল্যান্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির লাকসাম শাখার ব্যবস্থাপক। তিনি দীর্ঘদিন যাবত অত্র অঞ্চলের প্রায় ৫ হাজার গ্রাহককে বীমা করে দিয়ে মেয়াদ শেষ হওয়ার পরও টাকা ফেরত দিচ্ছে না নানান অযুহাতে। এমনকি মৃত গ্রাহকদের মরণোত্তর পাওনা টাকাও পরিশোধ করছেন না। নানান অজুহাতে গ্রাহকদের হয়রানি করে যাচ্ছেন। আমরা চাই অনতিবিলম্বে সকল গ্রাহকদের বীমার টাকা যথাযথ ভাবে পরিশোধ করা হোক এবং প্রতারক আবদুর রহমানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হোক।’ বক্তারা আরো বলেন, ‘আমরা জানি, হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সে কোম্পানি একটি ঐতিহ্যবাহী বীমা কোম্পানি। আমাদের বিশ্বাস অত্র অঞ্চলের গ্রাহকদের ভোগান্তি লাঘবে শীঘ্রই যথাযথ পদক্ষেপ নেবেন কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের এ আন্দোলন অব্যাহত থাকবে।’
এদিকে বিক্ষুব্ধ গ্রাহকদের উপস্থিতি টের পেয়ে তাৎক্ষণিক গৃহত্যাগ করেন অভিযুক্ত বীমা কর্মকর্তা আবদুর রহমান৷ মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও এ বিষয়ে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১