December 8, 2022, 10:07 pm

#
ব্রেকিং নিউজঃ
পূবাইল থানা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত।রেলওয়ের নতুন মহাপরিচালক কামরুল আহসান।আনন্দ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলা ও রশি দিয়ে বেঁধে রাখার হুমকি।১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে।কুমিল্লার বিদায়ী ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়।চৌদ্দগ্রামে উপজেলা জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা।ঝিনাইদহ মহেশপুরে ৬ হাজার কৃষককে দেওয়া হলো সরকারের বিনা মুল্যের সার ও বীজ।ঝিনাইদহ মহেশপুরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার।

লাকসাম সুরক্ষা হসপিটালে ভুল চিকিৎসায় ১ ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যু, অভিযোগ স্বজনদের।

লাকসাম সুরক্ষা হসপিটালে ভুল চিকিৎসায় ১ ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যু, অভিযোগ স্বজনদের।

এম এ কাদের অপুঃ

কুমিল্লা জেলার লাকসাম উপজেলার দক্ষিণ বাইপাস এলাকায় নব নির্মীত সুরক্ষা হাসপাতালে মঙ্গলবার সকাল অনুমান ১০ ঘটিকার সময় মোস্তফা নামক এক ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

লাকসামের উত্তরকুল নামক গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে মোস্তফা (৩৫) পেশায় একজন ডেকোরেটর ব্যবসায়ী, মঙ্গলবার সকাল অনুমান ১০ ঘটিকার সময় হঠাত বুকে ব্যথা করে বলে চিৎকার দিলে তার ভাই মুকসুদ সহ তাকে লাকসামের সুরক্ষা হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে আনার পর পরই ডাক্তার মহিউদ্দিন মোল্লার দেওয়া প্রেসক্রিপশন নিয়ে ঔষধ এনে চিকিৎসা শুরু করে এবং একটা ইঞ্জেকশন ফুস করার সাথে সাথেই মোস্তফার মৃত্যু হয় বলে জানিয়েছেন রোগীর ভাই ও উপস্থিত অনেকেই।
এই দিকে ডাক্তার মহিউদ্দিন মোল্লা জানান, আমি জানিনা রোগী কি গ্যাষ্ট্রিকের কারনে নাকি হার্টের কারনে এমন হয়েছে। তবে আমার দায়িত্ব ছিলো রোগীকে সেবা করা আর আমি সেবা করার লক্ষে উপস্থিত যা কিছু করনীয় আমি তাই করেছি।

এই দিকে ঘটনাস্থে লাকসাম পৌর কাউন্সিলর গোমাল রাব্বানী সুমন উপস্থিত হয়ে রোগীর ভাই মুকসুদ সহ লাকসাম থানা পুলিশ ও গনমাধ্যমীদের সামনেই রোগীর আত্মীয়দের জানান, হাসপাতালের মালিক ও আমি এবং রোগীও আমার এলাকার তাই আমার এখানে কিছুই বলার নাই আপনারাই বলেন কি করা যায়?

মৃত মোস্তফার ভাই মুকসুদ জানান, আমাদের কাউন্সিলর যেখানে আছে সেখানে আমার আর কিছুই বলার নাই, পরে বাদ এশা দাপন সম্পন্ন করার কথা বলে আজকের মধ্যেই সুরক্ষার সুরাহা বাহির করার কথা জানান।

এই দিকে মোস্তফার মৃত্যুর খবর পেয়ে স্থানী এলাকার লোকজন এসে হট্টগোল শুরু করলে লাকসাম থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং লাকসাম থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম জানান, আমার কাছে কেউ কোন অভিযোগ করে নাই তবে কেউ অভিযোগ বা মামলা করতে চাইলে আমি অবশ্যই মামলা গ্রহন করে সুরক্ষা হসপিটালের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবো।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১