November 30, 2022, 9:35 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসাম রেলওয়ে জংশনে বেড়াইতে আসা এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী বাবু সহ আটক-২

লাকসাম রেলওয়ে জংশনে বেড়াইতে আসা এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী বাবু সহ আটক-২

এম এ কাদের অপুঃ

কুমিল্লার লাকসামে বন্ধুর সঙ্গে দেখা করতে এসে রেলওয়ে জংশনে যাত্রা বিরতীকালে ট্রেনযাত্রী ৭ম শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষিতার অভিযোগে ধর্ষনকারী ও তার বন্ধুসহ ২ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে লাকসাম রেলওয়ে জংশন কলোনীতে।

পুলিশ জানায়, কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার স্থানীয় একটি গার্লস হাইস্কুলের ৯ম শ্রেণির ছাত্রী মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ে নোয়াখালী জেলার হৃদয় নামের এক ছেলে বন্ধুর সঙ্গে দেখা করতে গতকাল মঙ্গলবার সকালে ভৈরব থেকে নোয়াখালী যাওয়ার পথে দুপুরে ট্রেনবদল করতে লাকসাম রেলওয়ে জংশন ষ্টেশনে নেমে পড়ে। জংশন প্ল্যাটফরমে অবস্থানকালে পৌর এলাকার পাইকপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মুসলিম উদ্দিন বাবু (২৮) হকার। স্কুল ছাত্রী বন্ধু হৃদয়ের জন্য প্ল্যাটফরমে অপেক্ষা করতে থাকলে বাবু বিভিন্ন কৌশলে ও পুলিশের ভয় দেখিয়ে পাশ্ববর্তী রেলওয়ে মেডিকেল কলোনীর পরিত্যাক্ত একটি বাসায় জোরপূর্বক ওই স্কুল ছাত্রীকে ধর্ষন করে।


ধর্ষনের পর স্থানীয় লোকজনের সহায়তায় ধর্ষিতা রেলওয়ে থানায় অভিযোগ করলে রেলওয়ে থানার এ এস আই মেহেদী তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে রেলওয়ে জংশন এলাকা থেকে ধর্ষক বাবু ও বন্ধু হৃদয়কে আটক করে লাকসাম থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
লাকসাম থানা অফিসার ইনচার্জ মোঃ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১