November 30, 2022, 9:06 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসাম মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ বি এন হাই স্কুল কর্মসূচি পালন করেন।

লাকসাম মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ বি এন হাই স্কুল কর্মসূচি পালন করেন।

রবিউল হোসাইন (সবুজ)
৩০ জুলাই ২০১৯ইং, সকাল ১০টার সময় কুমিল্লার লাকসাম মশক নিধন বি এন হাই স্কুল সপ্তাহ কর্মসূচির অনুষ্ঠিত হয়েছে। ডেঙ্গুসহ সকল মশাবাহিত রোগ দমনে মশক সপ্তাহ নিধনের অংশ হিসেবে এই কর্মসূচির করা হলো।

“নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” —এ প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার দিনব্যাপী লাকসাম পৌরসভা ৬নং ওয়ার্ড পঁশ্চিমগাও মশক নিধন সপ্তাহ কর্মসূচির উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে পৌরসভার ৬ নং ওয়ার্ড বি এন হাই স্কুল এর উদ্যোগে বিশাল এক বন্যর্ঢ র্যালি আয়োজন করা হয়েছে।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।

বি এন হাই স্কুল সভাপতি, পৌর কাউন্সিলর ৬নং ওয়ার্ড মোঃ দিদার আলমের নেতৃত্ব অনুষ্ঠান সমর্পন করেন। আর লাকসাম বি এন হাই স্কুল এর সকল শিক্ষক সহ সকল শিক্ষাতিগন সবাই উপস্থিত ছিলেন। আলোচনা শেষে পৌরসভা ৬নং ওয়াডে অলিগলিতে মশার ঔষুধ ছিটানোর মাধ্যমে মশক নিধন কার্যক্রমের সপ্তাহ পালন করেন অতিথিবৃন্দগন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১