November 30, 2022, 9:45 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসাম থানা পুলিশের গুজববিরোধী সচেতনতা সপ্তাহ উদ্বোধন

লাকসাম থানা পুলিশের গুজববিরোধী
সচেতনতা সপ্তাহ উদ্বোধন

লাকসাম প্রতিনিধি

“গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না” এই স্লোগানে দেশজুড়ে কল্লাকাটা ও ছেলেধরা গুজববিরোধী সচেতনতা সপ্তাহ উদ্বোধন করেছেন লাকসাম থানা পুলিশ। গতকাল বুধবার সকালে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্সের আয়োজনে ও থানা পুলিশের প্রচারণায় এ সচেতনতা সপ্তাহে লাকসাম দৌলতগঞ্জ বাজারে প্রচারপত্র বিলি, পথসভা ও মাইকিংয়ের মাধ্যমে উদ্বোধন করা হয়।
গুজববিরোধী সচেতনতা সপ্তাহের প্রথম দিনে লাকসাম সার্কেল এ.এসপি ইমরান রহমান, থানা পুলিশের অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন, এস.আই জাহাঙ্গীর আলমসহ পুলিশ সদস্যবৃন্দ জনগণের সচেতনতায় লাকসাম দৌলতগঞ্জ বাজারের গুরুত্বপূর্ন স্থানে প্রচারপত্র বিলি, মাইকিং ও পথসভা করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১