November 30, 2022, 8:57 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসামে স্বামীকে দিয়ে মেয়ের বান্ধবীকে ধর্ষণের অভিযোগ!

লাকসামে স্বামীকে দিয়ে মেয়ের বান্ধবীকে ধর্ষণের অভিযোগ!
লাকসাম প্রতিনিধি:
কুমিল্লায় স্বামীকে দিয়ে শিশু কন্যার বান্ধবীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ১৩ই এপ্রিল লাকসাম পৌর শহরের উত্তর লাকসাম এলাকার নজির ভান্ডারির বাড়িতে।
ধর্ষণের শিকার ওই শিশু কন্যাটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মামলা সূত্রে জানা যায়, ১৩ই এপ্রিল দুপুরে তিশা বাসের চালক আবু তাহের খাবারের উদ্দেশ্য উত্তর লাকসাম এলাকার নজির ভান্ডারির বাড়ির ভাড়া বাসায় যায়।
কিছুক্ষন পর শিশু কন্যার সাথে তার বান্ধবীও বাসায় আসে। কৌশলে নিজ মেয়েকে অন্যত্র পাঠিয়ে দিয়ে স্ত্রী জেসমিন বেগমকে বাসার দরজায় পাহারা বসিয়ে মেয়ের বান্ধবীকে জোর পূর্বক ধর্ষণ করে।
শিশুর চিৎকার শুনে স্থানীয়রা শিশু কন্যাটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লায় প্রেরন করেন। শিশুটি এখনও কুমিল্লা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রয়েছে।
ধর্ষিতার পিতা বাদি হয়ে বান্ধবির বাবা আবু তাহের ও মা জেসমিন বেগম পাখিকে অভিযুক্ত করে কুমিল্লার লাকসাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
গত শনিবার রাতে লাকসাম থানা পুলিশ বান্ধবীর মা জেসমিন বেগমকে বাসা থেকে আটক করে। গতকাল মঙ্গলবার লাকসাম রেলওয়ে জংশন এলাকা থেকে ধর্ষক আবু তাহেরকে গ্রেফতার করে।
লাকসাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১