December 4, 2022, 7:08 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

লাকসামে মেয়ে সংক্রান্ত জেরদরে এক ট্রেইলার ব্যাবসায়ীর উপর হামলা!

লাকসামে মেয়ে সংক্রান্ত জেরদরে এক ট্রেইলার ব্যাবসায়ীর উপর হামলা!
এম এ কাদের অপুঃ
কুমিল্লার লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের চন্দনা বাজারে মঙ্গলবার দুপুরে মেয়ে সংক্রান্ত জেরদরে চন্দনা বাজারের টেইলার ব্যবসায়ী নিজাম উদ্দিন সুমন কে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনার বিবরনে জানাযায়, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের সদ্য বিদায়ী এস.এস.সি. পরিক্ষাথী কে প্রেম সংক্রান্ত জের দরে পাশর্বতী উত্তরদা গ্রামের একটি ছেলের সাথে প্রেম করে দৌহিক সমর্পকের ঘটনা কে কেন্দ্র করে নিজাম উদ্দিন সুমন কে তার ব্যাবসায়ীক স্থলে দুপুর বেলায় ছেলের পক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে বলে জানাযায়। এ বিষয়ে স্থানীয় একটি হাসপাতালের কর্তব্যরত ডাক্তার খায়রুল ইমরান বলেন, ২৪ ঘন্টা না যাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছেনা।

আহত সুমনের ভাই জানান, গত ১৮ই এপ্রিল বুধবার দিবাগত রাত ১১.৩০ মিনিটের সময় উত্তরদা কান্দিরপাড় গ্রামের মারুফের (ছদ্ম নাম) মেয়ে স্থানীয় উত্তরদা বিদ্যালয়ের ৯ শ্রেনীর মানবিক শাখার একটি মেয়ের সাথে লাকসাম উত্তর বাজারের শামীম নামক ব্যক্তির সাথে অনৈতিক কাজে হাতে নাতে ধরা খাওয়ায়, আহত সুমনের ভূমিকা ছিলো অন্যরকম, তারই ধারাবাহিকতায় অদ্য মঙ্গলবার দুপুর অনুমান ১২ ঘটিকার সময় শামীম ও তার দলবল সহ অজ্ঞাত প্রায় ১০/১২ জনের একটি দল সুমনের উপর আক্রমন করে তাকে দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে।

এ ঘটনায় লাকসাম থানায় মামলার প্রস্তুতি চলছে বলে সুমনের পারিবারিক সূত্রে জানাযায়। এ ঘটনায় ৬নং উত্তরদা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ প্রতিবেদকে বলেন, “ভাই আমাকে এ বিষয়ে কেউ কোন কিছু জানায়নি, আমি কোন কিছু জানিনা”।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১