December 1, 2022, 7:47 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসামে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার!!

লাকসামে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন,
ধর্ষক গ্রেপ্তার
সাইফুল ইসলাম,লাকসাম,(কুমিল্লা) প্রতিনিধি:
লাকসামে ৭ম শ্রেণির এক মাদ্রাসার ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আজগরা ইউপির দামবাহার গ্রামে। ধর্ষক সুমন হোসেন (১৯)। উপজেলা দামবাহার গ্রামের নুর ইসলামের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিতা ওই ছাত্রী শুক্রবার সকালে ঘুম থেকে উঠে পুকুরে যাওয়ার সময় ওৎপেতে থাকা ওই ধর্ষক তার মুখ চেপে ধরে পুকুরের পাড়ের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এ সময় ধর্ষিতার শোর চিৎকারে ধর্ষক পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে মেয়েটিকে প্রাথমিক চিকিৎসা দেয়। বর্তমানে ধর্ষিতা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় ধর্ষিতার মামা বাদী হয়ে গত শুক্রবার লাকসাম থানা একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ওইদিন বিকেলে পুলিশ ধর্ষনকারীকে আটক করে। গতকাল শনিবার সকালে ধর্ষককে কুমিল্লার আদালতে প্রেরণ করেন।
লাকসাম থানা ওসি মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১