August 8, 2022, 4:14 pm

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে কলেজ অধ‍্যক্ষের বিরুদ্ধে প্রতিষ্ঠাতার সংবাদ সম্মেলন।স্বামীর বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে গৃহবধূকে যৌন নিপীড়ন ও হত্যাচেষ্টা।লাকসামের আপন ছোট বোনকে ধর্ষণ করলেন বড় ভাই।সাংবাদিককে মাদক ব্যবসায়ী আসিফের হুমকি,থানায় জিডি।আল-কায়েদার শীর্ষ নেতা আয়মান আল-জাওয়াহিরিকে আফগানিস্তানে মার্কিন ড্রোন হামলায় নিহত।কুমিল্লার কাগজের সম্পাদকের সম্মানে ফ্রান্সে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা এসোসিয়েশনের নৈশভোজ।আজ ঝিনাইদহের কৃতি সন্তান বাংলাদেশের গর্ব মনির খানের জন্মদিনথাকছিনা আর ডিজিটালে By হাজী কাজী নজরুল ইসলাম।রক্তঋণের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।দেড় কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ রোহিঙ্গা মা-ছেলে আটক।

লাকসামে ভুলে ভরা সরকারি ওয়েবসাইট, A2I কে দোষলেন ইউএনও।

এম এ কাদের অপুঃ

কুমিল্লা জেলার লাকসাম উপজেলাটি বাংলাদেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি উপজেলা। এখানেই জনমেছেন বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রী আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম (এমপি) ইতিমধ্যেই তিনি শতভাগ মানুষের মনের জায়গা করে নিয়েছেন।

বাংলাদেশেই বাংলাদেশের সরকার ঘোষণা করেছিলেন বাংলাদেশ এখন ডিজিটাল, সরকার প্রধানের এই কথা যারা মানতে পারছেনা তাদের সরকারি চেয়ারে বসার অধিকার দেওয়া কতটুকু যুক্তিক, জানতে চায় বাংলাদেশের মানুষ।

আইসিটি বিশেষজ্ঞ সজিব ওয়াজেদ জয় যখন আইসিটির কর্ণধার তখন, কি করে একটা উপজেলা কর্মকর্তার কোন কথাই মানছেনা A2I?
সরকারি ওয়েবসাইট http://laksam.comilla.gov.bd/bn/site/view/Leaders এখানেই দেওয়া আছে বিস্তারিত।
সরকারি ওয়েব সাইটের বরাত জানা যায়, দীর্ঘদিন যাবত ভূল তথ্য প্রকাশ করে রাখায় না জানি কতইনা কথা শুনতে হয়েছে সরকারকে।

লাকসামের নামে ব্যবহারিত আইসিটিতে ভুল তথ্য দিয়ে ভোগান্তিতে ফেলেছে লাকসামের প্রশাসন। এতেই বুঝা যাচ্ছে সরকারি কিছু কিছু কর্মকর্তাদের খেয়ালিপনার কারনেও সাধারন মানুষ ভুল বুঝে সরকার প্রধানকে।

লাকসাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান, এই গুলো আমাদের থানার বিষয়না, এগুলো উপজেলা প্রশাসনের বিষয়।
ভূলে ভরা সরকারি এই ওয়েবসাইটের “ জন প্রতিনিধি” ক্যাটাগরিতেই যত ভুলের কারখানা। কারো নজরে আসার মানেই হচ্ছে আইসিটি থেকে জানা যাচ্ছেনা লাকসামের জনপ্রতিনিধি কারা।

লাকসামের বর্তমান কয়েকজন পৌরসভা কাউন্সিলরদের নামও উল্যেখনাই এই ওয়েবসাইটে, এই দ্বায়বার কার?
লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ ইউনুস ভুঁইয়া জানান, এই ব্যাপারটা আমার জানা নাই।
A2I এর বক্তব্য সহ (২য় পর্বে)

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১