December 1, 2022, 7:35 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসামে বাঁশ বাগান থেকে টিনের বাউন্ডারীতে আগুন।

লাকসামে বাঁশ বাগান থেকে টিনের বাউন্ডারীতে আগুন।

এম এ কাদের অপুঃ

গত ২৪ এপ্রিল রোজ বুধবার দুপুর অনুমান ২ ঘটিকার সময় লাকসাম পৌরসভাধীন ৬নং ওয়ার্ড নবাব ফয়েজুন্নেছা কলেজের পিছনে বাঁশ ঝাড়ে কে বা কাহারা আগুন লাগিয়ে দেয়।

স্থানীয় এলাকার জনগণ আগুন নিভানোর জন্য যতক্ষণে উপস্থিত হোন তার আগেই পাশে থাকা সেকান্দর আলীর টিন সেডের বাউন্ডারির মধ্যে আগুন লেগে সেকান্দর আলীর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

এব্যাপারে সেকান্দর আলী জানান, আমার ধারনা হয়তো কেউ ইচ্ছা করে এই আগুন লাগিয়েছে না হলে আমার বাউন্ডারির কেনো ক্ষতি হবে?

আমার এই ক্ষতি করে কার কি লাভ হলো আমি জানিনা, তবে হ্যাঁ আমি দেখবো কে বা কাহারা আমার এই ক্ষতি করলো আমি খোঁজে বাহির করার চেষ্টা করবো।

পরে স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে এনেছে তাই যারা আগুন নিভিয়েছে তাদের সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১