May 17, 2022, 5:29 am

#
ব্রেকিং নিউজঃ
মক্কা আওয়ামী কমিউনিটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা এম এ করিম।মাহিঊল রেজা যুক্তরাষ্ট্রের ‘বুল্লিভার অ্যাওয়ার্ড’ জয় করলেন।কুমিল্লায় সংবাদিক ইমরুলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও হুমকী ধমকীর প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন।মেয়র যে-ই হোক না কেন, তাকে যেন সবাই সহযোগিতা করে- বিদায় মেয়র সাক্কু।রাঙ্গাবালীতে বন থেকে এক যুবকের লাশ উদ্ধার।চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা।ময়মনসিংহে অবৈধ করাতকলে চলছে গাছ কর্তন।নিউইয়র্কের বাফেলো শহরে একটি সুপার মার্কেটে গুলিতে অন্তত ১০ জন নিহত।চৌদ্দগ্রামে টর্নেডোর আঘাতে মসজিদ-মাদরাসাসহ বাড়ীঘর লন্ডভন্ড।কাজিরবেড় ইউনিয়নে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত।

লাকসামে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পেলো ৩৮ পরিবার।

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার লাকসামে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে তৃতীয় ধাপে নতুন করে ঘর পেলো ৩৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।

২৬ এপ্রিল (মঙ্গলবার) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে কুমিল্লার লাকসাম থেকে যুক্ত ছিলেন পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজা মতিন, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা প্রকৌশলী মিশুক কুমার দত্ত, উপজেলা সমাজসেবা কর্মকর্তা উপন‍্যাস চন্দ্র দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলী আহমদ, আব্দুল আউয়াল, নিজাম উদ্দিন শামীম, মুক্তিযোদ্ধা আবুল হোসেন ননী, মনোহর আলী তোতা, সিরাজুল ইসলাম প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা মতিন সাংবাদিকদের জানান, সারাদেশে ৩২ হাজার ৯০৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দুই শতক করে জমিসহ আধা পাকা ঘর বুঝিয়ে দেয়া হয়েছে।

এরমধ‍্যে লাকসাম উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নে ১০টি, আজগরা ইউনিয়নে ৫ টি, গোবিন্দপুর ইউনিয়নে ১৯ টি, মুদাফরগঞ্জ (উত্তর) ইউনিয়নে ২টি এবং কান্দিরপাড় ইউনিয়নে ২টিসহ ৩৮টি পরিবারের হাতে ঘরের দলিল, খারিজ খতিয়ান, প্রয়োজনীয় কাগজপত্র এবং ঘরের চাবি তুলে দেয়া হয়।

এদিকে ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলো ঈদ উপহার হিসেবে জমিসহ ঘর পেয়ে খুশিতে হিজড়া জয়া ও ফারুক আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১