December 4, 2022, 6:42 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

লাকসামে প্রতিবন্ধী দুই নারীকে পাশবিক নির্যাতন : আটক ১

লাকসামে প্রতিবন্ধী দুই নারীকে পাশবিক নির্যাতন : আটক ১

লাকসাম প্রতিনিধি

লাকসামে রাবেয়া বেগম ও তানিয়া আক্তার নামের দুই প্রতিবন্ধী নারীকে পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আজগরা ইউনিয়নের সাহাপুর গ্রামে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার একজনকে আটক করেছে লাকসাম থানা পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় সাহাপুর গ্রামের আবু তাহেরের মেয়ে শারিরীক প্রতিবন্ধী রাবেয়া বেগম (২৩) ও তানিয়া আক্তার (২০) স্থানীয় ফার্মেসী থেকে ঔষধ কিনে বাড়ি ফেরার পথে একই গ্রামের ইব্রাহিম মাষ্টারের বাড়ির মৃত নূর মিয়ার ছেলে মনির হোসেন, তার স্ত্রী মমতা বেগম ও ছেলে কালু মিয়া অহেতুক বিষয় নিয়ে তাদের সাথে ঝগড়া শুরু করে। এসময় ওই দুই প্রতিবন্ধী নারী প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে দুই বোনকে এলোপাথারী কিল, ঘুষি, লাথি মারতে শুরু করে। পরে দুই বোনের চিৎকার শুনে স্থানীয়রা জড়ো হলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। আহত অবস্থায় দুই বোনকে তাৎক্ষণিক লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক অবস্থায় তানিয়া আক্তার সুস্থ হয়ে উঠলেও রাবেয়া বেগমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
এ ঘটনায় রাবেয়া ও তানিয়ার ভাই আলমগীর বাদী হয়ে মনির হোসেন, তার স্ত্রী মমতা বেগম ও ছেলে কালু মিয়াকে বিবাদী করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে মনির হোসেনকে আটক করে পুলিশ। বাকি দুইজন পলাতক রয়েছে।
এ বিষয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১