November 30, 2022, 8:34 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসামে প্যারাগন ওয়ার্ল্ড এর পরিচালকের হাতে একাউন্ট হোল্ডার লাঞ্চিত

লাকসামে প্যারাগন ওয়ার্ল্ড এর পরিচালকের
হাতে একাউন্ট হোল্ডার লাঞ্চিত

লাকসাম প্রতিনিধিঃ

লাকসাম প্যারাগণ ওয়ার্ল্ড এর পরিচালক আজগর হোসেন অনিক প্রতিষ্ঠানের একাউন্ট হোল্ডার মাসুদকে অতর্কিত হামলা করে, বুকে কামড় দিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল আহত মাসুদ বাদী হয়ে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, প্যারাগণ ওয়ার্ল্ড এর পরিচালক আজগর হোসেন অনিক ৬‘শত টাকা নিয়ে তার ই-কমার্স (অন্তরালে এমএলএম) ব্যবসায় একাউন্ট হোল্ডার হিসেবে প্রতিষ্ঠানে নিয়োগ দেয়। পরে বিভিন্ন অজুহাতে তাদের কাছ থেকে পরিচালক হিসেবে নিয়োগের কথা বলে মোটা অংকের টাকা দাবী করে। যে দিতে পারে সে পরিচালক হিসেবে নিয়োগ পায় আর যে দিতে পাওে না তাকে বিভিন্ন অজুহাতে তাদের টাকা আটক রেখে হয়রানি করে বের করে দেয়।
ওইদিন প্রতিষ্ঠানের একাউন্ট হোল্ডার মাসুদকে মোটা অংকের টাকার বিনিময়ে পরিচালক পদ নেওয়ার ছাপ সৃষ্ঠি করে। মাসুদ টাকা দিতে অস্বীকৃতি প্রদান করে এবং তার একাউন্টের টাকা ফেরত চাওয়ায় তাকে বেদম মারধর এবং বুকে কাড় দিয়ে গুরুতর আহত করে। তার চিৎকারে আশপাশে লোকজন ছুটে আসলে অনিক পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসাম সরকারি হসপিটালে ভর্তি করে। এ ঘটনায় মাসুদ বাদী হয়ে প্যারাগণ ওয়ার্ল্ড এর পরিচালক আজগর হোসেন অনিকের বিরুদ্ধে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে।
অনিকের বিরুদ্ধে এর আগেও এমএলএম ব্যবসা দিয়ে প্রতারণার দায়ে লাকসাম থানায় একাধিক অভিযোগ এবং কয়েকবার শালিস-দরবার করা হয়েছে।
লাকসাম থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চত করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১