December 1, 2022, 7:39 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসামে পূর্ব শত্রুতার জের ধরে হামলা ২ মহিলা আহত

লাকসামে পূর্ব শত্রুতার জের ধরে হামলা ২ মহিলা আহত

লাকসাম প্রতিনিধি:

কুমিল্লার লাকসাম পৌরশহরের উত্তর বিনই গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলা, ভাংচুর, লুটপাটের ঘটনায় ২ মহিলা আহত হয়। আহতরা হলো হুমায়ারা বেগম (৪৭), হালিমা নূর রিমা (২০)। আহতদেরকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মামলার বিবরনে জানা যায়, গত শুক্রবার প্রতিবেশী মকবুল আহমেদ পরিবারের সাথে রফিকৃুল ইসলাম পরিবারের বাড়ীর ভিটি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। ওইদিন সকাল ১০টার দিকে মকবুল আহমেদের নেতৃত্বে তার পরিবারের লোকজন রফিকুল ইসলামের বসত ঘরে লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে। এতে রফিকুল ইসলামের স্ত্রী হুমায়ানুর কে পিটিয়ে জখম করে। তাকে বাচাঁতে এগিয়ে আসলে তার মেয়ে হালিমা নূর রিমাকে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে। এসময় ঘরের ভিতর আসবাবপত্র ভাংচুর করে। এই ঘটনায় গতকাল আলাউদ্দিন বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে কুমিল্লার আদালতে মামলা দায়ের করে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১