November 30, 2022, 9:06 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসামে নিষিদ্ধ পলিথিন কারখানা সিলগালা ও ৬ লক্ষ টাকা জরিমানা!

লাকসামে নিষিদ্ধ পলিথিন কারখানা সিলগালা ও ৬ লক্ষ টাকা জরিমানা!

এম এ কাদের অপুঃ

কুমিল্লার লাকসাম উপজেলায় নিষিদ্ধ পলিথিন তৈরির কারখানা এবং নকল ইলেকট্রিকস কারখানায় র‌্যাব-১১ সিপিসি-২ এর বিশেষ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারখানা সিলগালা করে জরিমানা করেছেন।

রবিবার (৩০ জুন) দুপুরে লাকসাম পৌরসভাধীন দক্ষিণ বাইপাস এলাকায় অবস্থিত নকল ইলেকট্রিকস মালামাল তৈরির মোহাম্মদিয়া ইলেকট্রিকস নামের কারখানার মালিক ইব্রাহিম খলিল কে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় ।

পাশাপাশি অবস্থিত মোঃ জসিম এর মালিকানাধীন জেএমটিসি সুপার প্যাকেজিং নামের অপর একটি নিষিদ্ধ পলিথিন তৈরির কারখানা সীলগালা করা হয়।

এছাড়াও এসময় কারখানাটি থেকে উদ্ধারকৃত ১৪’শত কেজি পলিথিন ও পলিথিন তৈরির কাঁচামাল জব্দ করা হয় এবং পরিবেশ সংরক্ষন আইনের সংশোধিত ধারায় কারখানা মালিককে ১ লক্ষ টাকা নগদ জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্বে ছিলেন র‌্যাব ১১ সিপিসি -২ এর কোম্পানি কমান্ডার প্রণব কুমার, কুমিল্লা জেলা পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মোঃ নজরুল ইসলাম ও লাকসাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি)নির্বাহী ম্যাজিষ্ট্রেট উজালা রাণী চাকমা ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১