December 4, 2022, 6:17 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

লাকসামে খালের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ

সেলিম চৌধুরী হীরা
লাকসামে খালের উপর অবৈধভাবে নির্মিত স্থাপনা উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। গতকাল বুধবার উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের সালেহপুর এলাকায় এ অভিযান চালানো হয়।
জানা গেছে, সালেপুর পশ্চিমপাড়ায় সুরুজ মিয়ার ছেলে বিল্লাল হোসেন খালের উপর সরকারি খাস জায়গায় অবৈধভাবে স্থায়ী স্থাপনা ও কালভার্ট নির্মাণ করেন। উপজেলা প্রশাসন একাধিকবার নোটিশ করলেও তিনি কর্ণপাত করেননি। অবশেষে গতকাল বুধবার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উজালা রাণি চাকমার নেতৃত্বে উচ্ছেদ অভিযান চালানো হয়।
পশ্চিমগাঁও ভূমি অফিসের ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মোহাম্মদ মহসিন জানান, এ মৌজার ৭৭৯ দাগে সরকারের ১নং খাস জায়গায় কোনরকম নিয়মনীতির তোয়াক্কা না করে স্থাপনা নির্মাণ করেছেন বিল্লাল হোসেন। বারবার নোটিশ দিলেও তিনি জবাব দেননি। তাই বাধ্য হয়ে প্রশাসন এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সার্ভেয়ার লোকমান হোসেন, উপসহকারি ভূমি কর্মকর্তা মোঃ নাঈমুল ইসলাম, স্থানীয় ইউপি মেম্বার মোঃ আরিফুর রহমানসহ লাকসাম থানার উপ-পরিদর্শক মোঃ নাজিম উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১