December 1, 2022, 7:27 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

লাকসামে কারাতে ক্লাবের বেল্ট প্রদান অনুষ্ঠিত।

এম এ কাদের অপুঃ

কুমিল্লার লাকসাম শেখ রাসেল মিনি স্টেডিয়ামে লাকসাম সিতোরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর কারাতে পরিক্ষার্থীদের বেল্ট প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল থেকে অর্ধরাত্রি ব্যাপি বেল্ট প্রদান অনুষ্ঠানে ১৮ জন শিক্ষার্থীকে নতুন বেল্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

লাকসাম সিতোরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এম এ কাদের অপু ও সাধারণ সম্পাদক সেনসি হারুন অর রশিদ সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন।

লাকসাম সিতোরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর সহ-সভাপতি মিজানুর রহমান হিরন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাকসাম পৌরসভা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিলুফা ইয়াসমিন চৌধুরী, কুমিল্লা বিশ্ববিদ্যালয় গণিত বিভাগের সহযোগিতা অধ্যাপক গোলাম মুর্তজা তালুকদার, সহিদুর রহমান মাসুদ, সুমন সহ অভিভাবকগণ।

মাদক মুক্ত সমাজ, ইভটিজিং মুক্ত সমাজ ও কিশোর গ্যাং থেকে দূরে থাকতে কারাতের কোন বিকল্প নাই, আর ওই কারাতেকে সব সময় সহযোগিতা করবেন বলে জানিয়েছেন লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১