April 14, 2021, 4:21 am

#
ব্রেকিং নিউজঃ
চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের জরুরী সভা অনুষ্ঠিত.সাপাহার সদর ইউনিয়নে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ।রমজান আসার আগেই চট্টগ্রাম শপিং কমপ্লেক্সে ক্রেতাদের ভিড়।সাংবাদিক নিয়োগ নীতিমালা নেই বলেই জনকন্ঠ রক্ত ঝড়ালো: বিএমএসএফ।মামুনুল হকের আরেক ‘প্রেমিকা’র সন্ধান।গার্মেন্টস খোলা রাখার দাবি জানান পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএশীঘ্রই মুক্তি পাচ্ছে ‘আতেঁল প্রেমিক’চৌদ্দগ্রামে নারায়নপুর প্রবাসী সমিতির উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ।করোনা সচেতনতায় স্বাস্থ্য সামগ্রী বিতরণ।চট্টগ্রাম পটিয়া সাংবাদিক কাদের কে হত্যার চেষ্টায় সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

লাকসামে কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ ও নাসিমা আক্তারকে কে গণসংবর্ধনা।

এম এ কাদের অপুঃ

লাকসাম পৌরসভার ১নং ওয়ার্ডে ২য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হওয়ায় কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ ও সংরক্ষিত মহিলা আসন ১,২,৩ নং ওয়ার্ড থেকে নির্বাচিত মহিলা কাউন্সিলর নাসিমা আক্তার কে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা জানিয়েছে মিশ্রী গ্রাম পরিচালনা পরিষদ।

শুক্রবার সন্ধ্যায় মিশ্রী গ্রামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিশ্রী গ্রাম পরিচালনা পরিষদের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ ফারুকের সু-মধুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পৌর সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসিমা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. নাসরিন বেগম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, রেলওয়ে উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জাহিদুল মাওলা হেলাল, ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, সহ-সভাপতি জাকারিয়া হোসেন শিপন, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল কাদের হুরন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আ.স.ম ইমরান, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সোহাগ খান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথি কাউন্সিলর মোহাম্মদ উল্লাহকে ফুল দিয়ে বরণ করা হয় এবং পরে সম্মাননা স্মারক প্রদান করা হয়। বিগত দিনের ন্যায় আগামী দিনেও পৌর ১নং ওয়ার্ডকে সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত রাখতে সকল নাগরিকদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ।

পরিশেষে ওই ওয়ার্ডের প্রয়াত আওয়ামীলীগ নেতাদের অভিভাবকের কাছে মরনোত্তর সম্মাননা স্বারক প্রদান করা হয়।

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০