December 9, 2022, 12:00 am

#
ব্রেকিং নিউজঃ
পূবাইল থানা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত।রেলওয়ের নতুন মহাপরিচালক কামরুল আহসান।আনন্দ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলা ও রশি দিয়ে বেঁধে রাখার হুমকি।১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে।কুমিল্লার বিদায়ী ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়।চৌদ্দগ্রামে উপজেলা জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা।ঝিনাইদহ মহেশপুরে ৬ হাজার কৃষককে দেওয়া হলো সরকারের বিনা মুল্যের সার ও বীজ।ঝিনাইদহ মহেশপুরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার।

রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক নির্বাচিত হওয়ায় হাছান আহমেদ পলাশ কে লাকসাম রেলওয়ে শ্রমিকলীগের সংবর্ধনা।

রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক নির্বাচিত হওয়ায়

হাছান আহমেদ পলাশ কে লাকসাম রেলওয়ে শ্রমিকলীগের সংবর্ধনা।

এম এ কাদের অপুঃ

বাংলাদেশ সরকারে প্রধানমন্ত্রী, শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হাছান আহমেদ পলাশ কে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় ৩৫ সদস্য কমিটিতে সহ সাংগঠিক পদে নির্বাচিত হওয়ায়, লাকসাম জংশন রেলওয়ে শ্রমিকলীগের পক্ষ থেকে শনিবার সকালে রেলআওয়ে ফ্লাটফর্মে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী উপস্থিত থাকার কথা থাকলেও অনাকাঙ্ক্ষিত কারন বসত উপস্থিত হতে পারেন নাই।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লাকসাম পৌরসভা ১ নং ওয়ার্ড কাউন্সিলর ডাক্তার মোহাম্মদ উল্লাহ্‌, ২ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব খলিলুর রহমান সহ অনেকেই।
হাছান আহমেল পলাশের কেন্দ্রীয় কমিটিতে আগমন উপলক্ষে উপস্থিত সবাইকেই উৎসাহিত দেখা যায় এবং লাকসাম জংশনের টিকেট কালোবাজারি থেকে শুরু করে সকল অনিয়ম, দূর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াবেন বলেন আশাবাদ ব্যক্ত করেন বিশেষ আঅতিথি ডাঃ মোহাম্মদ উল্লাহ্‌ ও আলহাজ্ব খলিলুর রহমান।
এই দিকে কেন্দ্রীয় শ্রমিকলীগ সহ-সাংগঠনিক সম্পাদক হাছান আহমেল পলাশ জানান, আমি অতিতেও আমার শ্রমিকদের পক্ষে কথা বলে আসছি এবং আগামীতেও আমি তাদের পক্ষেই কথা বলবো এবং সব সময় সুখে দুঃখে তাদের পাশে থাকার আমি চেষ্টা করে যাবো।
প্রিয় এই নেতাকে বরন করে নিতে ফুল দিয়ে বরন করেন, লাকসাম পৌরসভা ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদল নজরুল ইসলাম, যুবলীগ সভাপতি ডাঃ মোহাম্মদ উল্লাহ্‌, সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ ফারক, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সহ সকল নেতা কর্মীরা। এবং, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শফিকুর রহমান, যুবলীগ সভাপতি আবু হানিফ মজুমদার সহ ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম মুরাদ সহ সকল নেতা কর্মীরা।
সেই সাথে সাধুবাদ জানান রেলওয়ে শ্রমিকলীগের সকল নেতা কর্মী থেকে থেকে শুরু করে উপস্থিত সকল নেতা কর্মীরা।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১