December 1, 2022, 7:04 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

রেলওয়ের সম্পদ কার দখলে? জেনেও ব্যবস্থা নেন নাই ষ্টেশন মাষ্টার মান্নান।

রেলওয়ের সম্পদ কার দখলে? জেনেও ব্যবস্থা নেন নাই ষ্টেশন মাষ্টার মান্নান।

এম এ কাদের অপুঃ ঢাকা-নোয়াখালি রেল লাইনের লাকসাম বাজার রেল গেইটের গেইট ম্যান থাকলেও গেইট ম্যানের বিশ্রামাগারটি স্থানীয় ব্যবসায়ীদের দখলে আছে প্রায় ৮ বছর যাবত। দৌলতগঞ্জ রেলওয়ে ষ্টেশনে প্রবেশ মুখে অবস্থিত এই ঘরটির ভিতরে দেখা যায় সেখানে বিভিন্ন ফল ব্যবসায়ীদের মালামাল, পান বিক্রেতার পান ভর্তি ডালা ও পান বিক্রেতা কে দেখা যায়।

পাশেই রেল লাইনের উপরে এতিমের মত বসে বসে মোবাইল চালাচ্ছিলেন গেইট ম্যান সালেহ আহমেদ কে।

গেইটম্যান সালেহ আহমেদ জানান, ভাই এখানে নেতাদের জ্বালায় বসা যায়না, এইজন সেইজনের মালা দিয়ে ভর্তি কক্ষটির কথা জিজ্ঞেস করায় সালেহ আহমেদ জানান, আমার কিছুই করার নাই ভাই, আমি নিজেই নিরুপায় হয়ে আছি। এই নেতা সেই নেতার লোক বলে মালামাল রাখছে, আমি কিছুই বলতে পারিনা।

 

এ ব্যাপারে লাকসাম দৌলতগঞ্জ রেলওয়ে ষ্টেশন মাষ্টার এম এ মান্নান জানান, এই ঘরটি পশ্চিম দিক থেকে পূর্ব দিকে নেওয়া হবে তাই তেমন গুরুত্ব দিচ্ছিনা। আমার জানামতে এখানে দিনের বেলায় কেউই কোন মালামাল রাখেন না রাতের বেলায় রাখেন বলেও তিনি জানান।

প্রশ্ন হলো, তিনি যদি যেনেই থাকেন যে রাতের বেলায় সরকারী ঘরে অবৈধ ভাবে মালামাল রাখছেন ব্যবসায়ীরা তাহলে কেনো কোন ব্যবস্থা নিলেন না অতিরিক্ত কিছু পাওয়ার আশায় নয়তো?

 

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১